বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সিলেটের বিশ্বনাথে পুকুরের পানিতে ডুবে প্রতিবন্ধী নারীর মৃত্যু

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে পুকুরের পানিতে ডুবে বুধবার ৮ ডিসেম্বর সকালে আমেনা বেগম (২৪) নামের এক শারীরিক প্রতিবন্ধি নারীর মৃত্যু হয়েছে।



তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের পুরান হাবড়া গ্রামের জহির আলীর মেয়ে।

নিহতের পরিবারের লোক থানা পুলিশ মারফত জানা যায়, আমেনা বেগম তার বৃদ্ধ মায়ের সাথে একই ঘরে রাত্রিযাপন করতেন। বুধবার ভোরে ঘরের বারান্দার গেইট খুলে পাশ্ববর্তী মসজিদে ফজরের নামাজ পড়তে যান আমেনার পিতা জহির আলী। যাওয়ার সময় তিনি আমেনাকে তার মায়ের পাশে শুয়ে থাকতে দেখেন। নামাজ পড়ে এসে তিনি ফের ঘুমিয়ে পরেন। সকাল ৭টার দিকে ঘুম থেকে উঠে বিছানায় আমেনাকে না পেয়ে আশেপাশে খোঁজাখুজি শুরু করেন তার মা। এক পর্যায়ে তাকে বাড়ীর সামনে পূর্ব দক্ষিণ কোনে অবস্হিত পুকুরের পানিতে ভাসতে দেখা যায়। উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমেনাকে মৃত ঘোষণা করেন।

শারীরিক প্রতিবন্ধি হলেও আমেনা নিয়মিত নামাজ আদায় করতেন জানিয়ে পরিবারের লোকজন আরও জানান, বুধবার সকালে অজু করতে গিয়ে অসাবধানতাবশত হয়তো পা পিছলে পুকুরে পড়ে যান তিনি।

খবর পেয়ে বিশ্বনাথ থানার সেকেন্ড অফিসার রুমেল আহমদ সঙ্গীয় নারী ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এবিষয়ে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, ‘পুলিশের প্রাথমিক ধারণা, অজু করতে গিয়েই অসাবধানতাবশত পা পিছলে পুকুরের পানিতে ডুবে মারা গেছেন শারীরিক প্রতিবন্ধি আমেনা বেগম। তবুও, সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের প্রেক্ষিতে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000