শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

পাকনেত্র সাহিত্য পরিষদ’র ‘প্রবাস রত্ন’ ম্যাগাজিন’র মোড়ক উন্মোচন ও গুনিজন সম্মাননা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৪১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশ্বনাথে সংবাদদাতাঃ সিলেটের বিশ্বনাথে আন্তর্জাতিক সাহিত্য পরিষদ ‘পাকনেত্র’ কর্তক যুক্তরাজ্য প্রবাসি হাফিজ আতাউর রহমানের সম্মানার্থে ‘প্রবাস রত্ন’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন ও গুনিজন সম্মাননা অনুষ্টান সম্পন্ন হয়েছে।

শুক্রবার ৪ঠা জুন বিকালে স্হানীয় উপজেলার সিঙ্গেরকাছ বাজারে সিতারা কমিউনিটি সেন্টারে এই ম্যাগাজিনটির মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন ও গুনিজন সম্মাননা প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি গবেষক ভাষাবিদ সম্পাদক মাহমুদুল হাসান নিজামী।

আন্তর্জাতিক সাহিত্য পরিষদ ‘পাকনেত্র’ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও পরিষদ’র সিলেট বিভাগীয় কমিটির কোষাধ্যক্ষ কাওছার আহমদ’র সভাপতিত্বে সদস্য জয়নাল আবেদীন ও চলন্ত টিভির যৌথ পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পাকনেত্র আন্তর্জাতিক সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা কবি এ কে এম কবির উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুরাইয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক বিশিষ্ট কবি পলাশ এফ রহমান জোয়ারদার।
বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগঠক কবি জাহিদ মাহমুদ, বিশিষ্ট কবি ডা: এস এম সারোয়ার হোসেন প্রমুখ।

যুক্তরাজ্য কিতলী টাউনের বিশিষ্ট কমিউনিটি নেতা, সিঙ্গেরকাছ এলাকার প্রথম সমাজ উন্নয়ন সংস্থা, সিঙ্গেরকাছ বাজার দরিদ্র বিমোচন সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা, পাকনেত্র আন্তর্জাতিক সাহিত্য পরিষদ’র উপদেষ্টা হাফিজ আতাউর রহমানের উন্নয়ন মুলুক কার্যক্রম দেখে ২০২০ সালে পাকনেত্র আন্তর্জাতিক সাহিত্য পরিষদ তাকে উপদেষ্টা হিসাবে নির্বাচিত করে এবং বিশিষ্ট গুনিজন সংবর্ধনা প্রদান করে পরিষদ। হাফিজ আতাউর রহমানের সম্মানার্থে ‘প্রবাস রত্ন’ম্যাগাজিন বইটি প্রকাশিত হয়। পাকনেত্র আন্তর্জাতিক সাহিত্য পরিষদ কর্তৃক ‘প্রবাস রত্ন’ ম্যাগাজিন সম্মাননা প্রদান করায় হাফিজ আতাউর রহমান সংগঠন ও উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000