মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৭ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

পাইপলাইনে গ্যাস পাওয়ার খবরে সৈয়দপুরে মিষ্টি বিতরন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেনঃ জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) মঙ্গলবার অনুষ্ঠিত সভায় রংপুর, সৈয়দপুর, নীলফামারী, পীরগঞ্জ শহর ও তৎসলগ্ন এলাকায় গ্যাস বিতরণ পাইপলাইন নেটওয়ার্ক নির্মাণ প্রকল্পটি অনুমোদন দেওয়া হয়েছে। ২৫৮ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্পের কাজ শুরু হবে চলতি বছরেই । এ খবরে সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ মিষ্টি বিতরণ করেছে। বুধবার (২৩ জুন)সকালে শহীদ তুলশীরাম সড়কের উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ওই মিস্টি বিতরণ করা হয়। নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানতে চাইলে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন বলেন, বগুড়া থেকে পাইপলাইনে গ্যাস যাবে উত্তরা ইপিজেড পর্যন্ত।
এতে করে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় অসংখ্য শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে। যেখানে কয়েক লাখ মানুষের কর্মসংস্থান হবে। প্রকল্পটি বাস্তবায়িত হলে এলাকাবাসীর মুখে হাসি ফুটবে প্রকল্পটি অনুমোদন করার খবরে এলাকাবাসী মহাখুশি। এই খুশিতে আমরা দলীয়ভাবে মিষ্টি বিতরণ করছি। তিনি বলেন, আমরা এ অঞ্চলের মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চিরদিন কৃতজ্ঞ থাকব।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সরকার, সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান বেবী, আওয়ামীলীগ নেতা আকতার খাঁন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, কৃষি বিদ মোবিন সরকার, যুবলীগের যুগ্ন আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, পুলক,ইলিয়াস আলী প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000