শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

পাঁচটি প্রিয় নাম্বারে বিকাশে সেন্ড মানি করা যাবে কোন খরচ ছাড়াই

অনলাইন ডেস্কঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৪০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

এখন থেকে বিকাশ অ্যাপ ও *২৪৭# নম্বরে ডায়াল করে মাসে ২৫ হাজার টাকা পর্যন্ত কোনো খরচ ছাড়াই ‘সেন্ড মানি’ করা যাবে বলে জানিয়েছে বিকাশ কোম্পানী।

বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রান্তিক জনগোষ্ঠী যাতে আরও সহজে তাদের সেবা পায়, সেজন্যই বিকাশের এ উদ্যোগ।

এমএফএস লেনদেনের সাম্প্রতিক তথ্য বিশ্লেষণে দেখা যায়, প্রায় ৯০ শতাংশ গ্রাহকই মাসে সর্বোচ্চ পাঁচটি নম্বরে গড়ে ২৫ হাজার টাকা পর্যন্ত সেন্ড মানি করে থাকেন। এখন থেকে সিংহভাগ গ্রাহক প্রিয়জনকে টাকা পাঠাতে পারবেন কোনো খরচ ছাড়াই।”

ক্যালেন্ডার মাস অনুযায়ী একজন বিকাশ গ্রাহক সর্বোচ্চ পাঁচটি গ্রাহক অ্যাকাউন্ট ‘প্রিয়’ হিসেবে সংযোজন করে নিতে পারবেন। একবার সংযোজনের পর ক্যালেন্ডার মাস শেষ হলে প্রিয় নম্বর পরিবর্তনও করা যাবে।

প্রতিমাসে ২৫ হাজার টাকার বেশি ‘সেন্ড মানি’ করার ক্ষেত্রে পরবর্তী ৫০ হাজার পর্যন্ত ৫ টাকা এবং ৫০ হাজারের বেশি হলে ১০ টাকা চার্জ প্রযোজ্য হবে।

আরো বিস্তারিত তথ্য  বিকাশ ওয়েবসাইট থেকে জানা যাবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000