শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

পরিবেশ কর্মকর্তা এমরানুলের বাসার কাজের শিশুকে বাথরুমে আটকে রেখে শরীরে মরিচের গুড়ো ছিটিয়ে মারধর, কর্মকর্তার স্ত্রী আটক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেট নগরীর উপশহরে কাজের শিশুকে বাথরুমে আটকে রেখে শরীরে মরিচের গুড়ো ছিটিয়ে মারধর করার ঘটনা ঘটেছে।

বুধবার ২৩ জুন দুপরের নগরীর উপশহর বি ব্লকের ২১ নং বাসা ফিরোজা মন্জিলে এ ঘটনা ঘটে।
ঘটনাটি আশপাশের বাসিন্দারা জানতে পেরে সংবাদকর্মী ও স্থানীয় কাউন্সিলকে জানালে পুলিশ এসে তাকে উদ্ধার করেছে।

জানা যায়, সিলেট নগরীর উপশহরের বি ব্লকে পরিবেশ কর্মকর্তা এমরানুল ইসলামের ২১ নম্বর বাসায় বুধবার সকাল থেকেই কাজের শিশু রুনা আক্তারের কান্না শুনতে পান স্থানীয় বাসিন্দারা। এক পর্যায়ে ওই বাসার বাথরুমের জানালা দিয়ে পার্শবর্তী বাসার লোকজনকে ডেকে ওই শিশু তাকে উদ্ধারের আর্তনাত জানায়। পরে স্থানীয় বাসিন্দারা বিষয়টি স্থানীয় সাংবাদিক ও কাউন্সিলর সালেহ আহমদ সেলিমকে জানালে তারা গিয়ে শিশুকে উদ্ধারের জন্য পুলিশকে অবহিত করেন।  

খবর পেয়ে সিলেট মেট্টোপলিটন পুলিশের শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে ও পরিবেশ কর্মকর্তা এমরানুল ইসলামের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে শাহপরাণ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আনিসুল ইসলাম সাংবাদিকদের বলেন- খবর পেয়ে থানা পুলিশ ওই বাসার কাজের শিশু রুনা আক্তারকে উদ্ধার করে ও অভিযুক্ত গৃহকর্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000