বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নে

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নে আতাপুর হাজরাই গ্রামবাসীর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন করা হয়েছে।



এ উপলক্ষ্যে মঙ্গলবার ১৮ অক্টোবর হাজরাই আতাপুর জামে মসজিদে বাদ মাগরিব থেকে মধ্যরাত পর্যন্ত এক ওয়াজ মাহফিল অনুষ্টিত হয়।

ওয়াজ মাহফিলে প্রধান অতিথির নসিহত পেশ করেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শফিকুর রহমান।

বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব ও মসজিদ কমিটির মোতাওয়াল্লী মাস্টার রইছ উদ্দিন এর সভাপতিত্বে এবং সৎপুর মাদরাসার শিক্ষক, মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. জামাল উদ্দিন এর পরিচালনায় প্রধান বক্তার নসিহত পেশ করেন সৎপুর মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নোমান।

প্রধান আকর্ষণ হিসাবে উপস্হিত ছিলেন মাওলানা মর্তুজ আলী আমানত পুরী।

মাহফিলে বিশেষ অতিথির নসিহত পেশ করেন সৎপুর মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা ছালেহ আহমদ বেতকুনী, সহকারী অধ্যাপক মাওলানা রশিদ আহমদ চৌধুরী।

পরিশেষে মিলাদ ও দোয়ার মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000