শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

পটুয়াখালী সিভিল সার্জন অফিসের স্টেনো কর্তৃক রক্তাক্ত হলেন জেলা স্যানিটারী ইন্সপেক্টর

পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের স্টেনো টাইপিস্ট খলিলুর রহমানের হাতে রক্তাক্ত জখম হয়ে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে কাতরাচ্ছেন জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ।



সিভিল সার্জন অফিস ও হাসপাতালে চিকিৎসারত জেলা স্যানিটেশন ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ জানান, সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান, পটুয়াখালী জেলার বেসরকারী ক্লিনিক ও হাসপাতাল সমূহের লাইসেন্সের বর্তমান অবস্থা যাচাই বাছাই পূর্বক সঠিক তথ্য নির্নয়ের জন্য সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ তৌফিকুর রহমান রাকিব, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট মোঃ রফিকুল ইসলাম ও তাকে ( মহিউদ্দিন আল মাসুদ) নিয়ে তিন সদস্য বিশিস্ট একটি কমিটি গঠন করেন। এ কমিটি অত্র সিভিল সার্জন কার্যালয়ের স্টেনো টাইপিস্ট খলিলুর রহমানের রক্ষিত ফাইল সমূহ সংগ্রহ করে তালিকা নির্নয় পূর্বক সিভিল সার্জনের কাছে দাখিলের নির্দেশ দেন সিভিল সার্জন।

এ চিঠি প্রাপ্ত হয়ে ঘটনারদিন ২৮ জুলাই বৃহষ্পতিবার বিকাল ৩.৩০ মিনিট সময় কমিটির সভাপতির উপস্থিতিতে মহিউদ্দিন আল মাসুদ সিভিল সার্জন অফিসের হেডক্লার্কের কক্ষে গিয়ে জনৈক এক স্টাফের কাছে উক্ত ফাইল সম্পর্কে কথাবার্তা বলার সময় স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান আকস্মিকভাবে স্টিলের স্কেল দিয়ে পিছন থেকে মাথায়সহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে, এতে মাথা ফেটে রক্তাক্ত হয়ে ফ্লোরে লুটিয়ে পরে। সেখানে অবস্থানরত মেডিকেল অফিসার ডাঃ তৌফিকুর রহমান রাকিব ও অফিসের সহকারী কাম কম্পিউটার অপারেটর বেল্লালসহ অন্যান্য স্টাফরা জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মামলা করার প্রক্রিয়া চলছে বলে মহিউদ্দিন আল মাসুদ জানান।

সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান জানান, ঘটনা শুনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো। এদিকে পটুয়াখালী নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ রওশন আরা জানান, আজ (বৃহষ্পতিবার) দেড়টার দিকে স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান ইনচার্জের কক্ষে ঢুকে একটি কাগজে সই দিতে বলে৷

এতে রাজি না হলে খলিলুর রহমান ইনচার্জ রওশন আরাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং টেবিলের উপর চর থাপ্পড় মারে ভীতি সঞ্চার করে তার (খলিলের) স্ত্রী হোসনেয়ারা হাসিকে নার্সিং ইনস্টিউটে পুনরায় নার্সিং ইন্সট্রাক্টর পদে ফিরিয়ে আনার জন্য কাগজে সাক্ষর নিয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান।

এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসানের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান। সিএস ডাঃ এস এম কবির হাসান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000