মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২০ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ব্যায়ামাগারের আধুনিক যন্ত্রপাতির শুভ উদ্ভোদন

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী জেলায় অবস্থিত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ব্যায়ামাগারের আধুনিক যন্ত্রপাতি শুভ উদ্ভোদন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।



বুধবার ১২জানুয়ারি বিকাল ৪টায় ব্যায়ামাগার ভবনে যন্ত্রপাতির উদ্ভোদনী অনুস্টান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. স্বদেশ চন্দ্র সামন্ত এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর সন্তোষ কুমার বসু,সহযোগী অধ্যাপক এবিএম মাহাবুব মোর্শদ, সুজন কান্তি মালি প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন উপ পরিচালক শারীরিক শিক্ষা মুহাম্মদ আবু হানিফ। অনুষ্ঠান শেষে ভিসি মহোদয় রোভার স্কাউট সদস্যদের সহায়তায় ক্যাম্পাস পরিস্কার পরিচ্ছান্নতার শুভ উদ্ভোদন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000