সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

পটুয়াখালীর পায়রা সেতুর টোল প্লাজায় ভাড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ৫

মোঃ মিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর লেবুখালী পায়রা সেতুর টোল ভাড়াকে কেন্দ্র করে পটুয়াখালীর সংরক্ষিত মহিলা আসনের কাজী কানিজ সুলতানা হেলেন এমপির ছেলের সাথে টোল আদায়কারী সদস্যদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে।



বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সেতুর দক্ষিণ পাড়ে টোল প্লাজায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে তাতক্ষণিক দুমকি ও পটুয়াখালী সদর থানার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরিবেশ শান্ত থাকা অবস্থায় মহিলা এমপির লোকজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে টোল প্লাজার ম্যানেজার মোঃ আসাদসহ কয়েকজনের উপর দ্বিতীয় বারের মতো হামলা চালায় এতে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কোন ধরনের পদক্ষেপ নিতে দেখা যায়নি।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় পটুয়াখালী সংরক্ষিত মহিলা আসনের এমপি কাজী কানিজ সুলতানা হেলেন’র বড় ছেলে মাহিন হোসেন তালুকদার জয়ের বিবাহ অনুষ্ঠান দিয়ে বউ নিয়ে বরিশাল থেকে পটুয়াখালী ফেরার পথে লেবুখালী টোল প্লাজায় টোল আদায়কারী সদস্যরা টোল ভাড়া চাইলে এমপির ছেলে টোল ভাড়া দিতে অপারগতা শিকার করলে টোল আদায়কারী সদস্যদের সাথে বাগবিতণ্ডা হয়। পরবর্তীতে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে টোল প্লাজার সিকিউরিটি গার্ড ইনচার্জ মোঃ রাসেল, টোল ইলেক্ট্রিশিয়ান মোঃ রাসেল ও টোল আদায়কারী সদস্য সবুজ এবং বাবু নামের ৪জন আহত হন। আহতদের মধ্যে গুরুত্ব আহত সিকিউরিটি গার্ড মোঃ রাসেলকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপরদিকে মহিলা এমপির ছেলের বন্ধু কিশোর নামের এক যুবক আহত হন।

টোল প্লাজার ম্যানেজার মোঃ আসাদ জানান, গাড়ীর টোল ভাড়া চাওয়া তারা আমাদের উপর দলবল নিয়ে হামলা চালায় এতে আমার ৪জন আহত হয়েছে তবে আমাদের পক্ষ থেকে তাদের উপর কোন ধরনের হামলা চালানো হয়নি।

দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম বলেন, এখন পর্যন্ত দুপক্ষের কেউই কোন অভিযোগ করেনি এবং কোন গ্রেফতারও নেই তবে অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া নিরাপত্তার স্বার্থে স্থানীয় কাইউম নামের একজন পুলিশ হেফাজতে আছেন।
মহিলা এমপি কাজী কানিজ সুলতানা হেলেন বলেন, এখনো আমাদের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি তবে শুনেছি এখন পর্যন্ত ৩ থেকে ৪জনকে আটক করেছে পুলিশ।

দুমকি, বাউফল সহকারী পুলিশ সুপার শাহেদ চৌধুরী তাদের উপস্থিতিতে দ্বিতীয় বারের মতো টোল প্লাজার লোকদের উপর হাতাহাতির ঘটনা স্বীকার করে বলেন, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং কোন অভিযোগ পেলে পরবর্তী ব্যববস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000