বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

পটুয়াখালীর দুমকীতে শেষ রক্ষা হলনা সাবেক ছাত্রলীগ নেতা সাগরের মায়ের কিডনি ট্রান্সফারের পরেও

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী জেলার দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের সাগর আহম্মেদ (৩২)ও সরকারী জনতা কলে‌জের সাবেক ছাত্রলীগ সভাপতি, মঙ্গলবার বিকাল ৬.১৫ মিনিটের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

উল্লেখ্য সে প্রায় তিন বছর যাবৎ কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। তার মা কিডনি দান করেন। তার চিকিৎসার যাবতীয় খরচ উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ হাওলাদার, আওয়ামিলীগ সভাপতি কালাম মৃধা, মোস্তাফিজুর রহমান (লাবলু)সহ অনেকেই এগিয়ে আসেন। তবুও শেষ রক্ষা হয়নি।উপজেলা চেয়ারম্যান তার বাস স্থানের জন্য ঘর ও তিন বছরের রেখে যাওয়া কন্যা সন্তানের শিক্ষা সহ যাবতীয় দায়িত্ব তিনি নিজ দায়িত্বে নেন।

দুমকি উপজেলা আওয়ামিলীগ সভাপতি আবুল কালাম মৃধা বলেন,সাগর অসুস্থ হওয়ার পর আমাকে ফোন দিয়ে বলেন, “স্যার আমি বাঁচতে চাই।”এই কথা বলে তিনি কেঁদে ফেলেন। সাগরের চিকিৎসার জন্য বিভিন্ন ভাবে তিনি সহযোগীতা করেছেন। এবং পরিবারের জন্যও সহযোগীতা করার প্রতিশ্রুতি দিয়েছেন।শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ছালাম বলেন মরহুমের পরিবারের জন্য সবাই যেন এগিয়ে আসে।

উল্লেখ্য যে আজ বিকাল ৭ টায় তার জানাযায় দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক শাহজাহান আকন সেলিম , উপজেলাধীন সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সকল স্তরের জনগন উপস্থিত থেকে তার জানাযায় শরীক হন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000