বুধবার, ২৫ মে ২০২২, ১২:১২ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

পটুয়াখালীর দুমকিতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিলন গাজী (৩৫) নামের এক যুবককে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।



বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার লেবুখালী ফেরিঘাট সংলগ্ন গ্রামের বাড়ি থেকে একটি পিকআপে তুলে নেয়া হয় বলে পরিবার জানায়। মিলন গাজী লেবুখালী ফেরিঘাটের আবদুল কাদের গাজীর ছেলে। তিনি পেশায় একজন গাড়িচালক।

শুক্রবার সকালে দুমকি থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেন নিখোঁজ যুবকের বাবা আবদুল কাদের গাজী।

জিডি সূত্রের অভিযোগে উল্লেখ করা হয়, মিলন গাজী একজন গাড়িচালক। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তিনি বাড়িতে ফেরেন। পরে রাতের খাবার খেয়ে বাসার সবাই ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে তাদের বসত ঘরের সামনে ৮-১০ জন লোক এসে পুলিশ পরিচয়ে ডাকাডাকি করে। দরজা খোলার পর সবাই হুড়মুড়িয়ে ঘরে ঢুকে মিলন গাজীকে বাড়ির সামনে অপেক্ষমাণ একটি পিকআপ ভ্যানে তুলে লেবুখালী ঘাটের স্পেশাল ফেরিতে পার হয়ে বরিশালের দিকে নিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল বন্ধ ও নিখোঁজ রয়েছে।

কাদের গাজী সাংবাদিক দের জানায় , তার ছেলে বর্তমানে দুমকি স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এবং পেশায় একজন পরিবহনচালক। বৃহস্পতিবার রাতে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার পর থেকে তার সন্ধান মিলছে না। পিবিআই বরিশাল, ডিবি পুলিশ, র্যা ব ও থানা পুলিশ কার্যালয়ে খোঁজ করেও কোনো সন্ধান পাইনি।

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, এ ব্যাপারে আমরা কিছু জানি না। সাধারণ ডায়েরি হওয়ার পর বিষয়টি জানতে পেরেছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000