শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

পটুয়াখালীর দুমকিতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিলন গাজী (৩৫) নামের এক যুবককে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।



বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার লেবুখালী ফেরিঘাট সংলগ্ন গ্রামের বাড়ি থেকে একটি পিকআপে তুলে নেয়া হয় বলে পরিবার জানায়। মিলন গাজী লেবুখালী ফেরিঘাটের আবদুল কাদের গাজীর ছেলে। তিনি পেশায় একজন গাড়িচালক।

শুক্রবার সকালে দুমকি থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেন নিখোঁজ যুবকের বাবা আবদুল কাদের গাজী।

জিডি সূত্রের অভিযোগে উল্লেখ করা হয়, মিলন গাজী একজন গাড়িচালক। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তিনি বাড়িতে ফেরেন। পরে রাতের খাবার খেয়ে বাসার সবাই ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে তাদের বসত ঘরের সামনে ৮-১০ জন লোক এসে পুলিশ পরিচয়ে ডাকাডাকি করে। দরজা খোলার পর সবাই হুড়মুড়িয়ে ঘরে ঢুকে মিলন গাজীকে বাড়ির সামনে অপেক্ষমাণ একটি পিকআপ ভ্যানে তুলে লেবুখালী ঘাটের স্পেশাল ফেরিতে পার হয়ে বরিশালের দিকে নিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল বন্ধ ও নিখোঁজ রয়েছে।

কাদের গাজী সাংবাদিক দের জানায় , তার ছেলে বর্তমানে দুমকি স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এবং পেশায় একজন পরিবহনচালক। বৃহস্পতিবার রাতে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার পর থেকে তার সন্ধান মিলছে না। পিবিআই বরিশাল, ডিবি পুলিশ, র্যা ব ও থানা পুলিশ কার্যালয়ে খোঁজ করেও কোনো সন্ধান পাইনি।

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, এ ব্যাপারে আমরা কিছু জানি না। সাধারণ ডায়েরি হওয়ার পর বিষয়টি জানতে পেরেছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000