শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

পটুয়াখালীর দুমকিতে স্কুল ছাত্রী ধর্ষনের শিকার

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী দুমকির পাঙ্গাশিয়া ইউনিয়নে বাঁশবুনিয়া গ্রামে এক দোকানে বাজার আনতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।



মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুমকি থানায় ধর্ষণের শিকার কিশোরীর বাবা বাদি হয়ে মামলা দায়েরে করেছেন।

পারিবারিক ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ শহীদ মুন্সির স্কুল পড়ুয়া মেয়ে মঙ্গলবার বিকেলে বাড়ির সামনে দোকানে বাজার আনতে গেলে ৩-নং ওয়ার্ডের বাসিন্দা বারেক সরদারের ছেলে (দোকান মালিক) আবু বকর সরদার নানান লোভ দেখিয়ে অই কিশোরীকে দোকানের সাথে বসতঘরে নিয়ে ধর্ষণ করেন।

এসময় রাস্তার পথচারীরা দেখতে পেয়ে ধর্ষণের শিকার কিশোরী ও ধর্ষক আবু বকরকে হাতেনাতে আটক করে ৯৯৯ ফোন দেয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছাতে বিলম্ব হলে ধর্ষক আবু বকর পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে ভিকটিম কিশোরীকে উদ্ধার করে বুধবার সকালে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী পাঠানো হয়।

এ ব্যাপারে ওই তরুনীকে বাবা শহীদ মুন্সি বাদি হয়ে মঙ্গলবার রাতে দুমকি থানায় একটি ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। যার মামলা নং ০৭।

দুমকি থানার অফিসার ইনচার্জ আঃ সালাম জানান, ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000