সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

পটুয়াখালীর দুমকিতে মিশুক গাড়ি চুরি কালে আটক-১

মোঃ মিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে মামার মিশুক গাড়ি ভায়রাকে নিয়ে চুরি করা কালে গাড়ি সহ ১ জনকে আটক করা হলেও অন্যজন পলাতক রয়েছেন।



আটককৃত মোঃ মিরাজ (২৪) উপজেলার চরবয়েড়া গ্রামের ৯ নং ওয়ার্ডের জাফর ফকিরের ছেলে ও পলাতক ছমির আলী (৩২) উপজেলার চরগরবদী গ্রামের আয়ুব আলী মীর এর ছেলে। সম্পর্কে তারা ভায়রা ভাই।

গাড়ির মালিক ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, উপজেলার মুরাদিয়া ইউনিয়নের সন্তোষদি গ্রামের ৯নং ওয়ার্ডের মোন্তাজ হাওলাদারের ছেলে হাসান (১৫) মঙ্গলবার (৬ জুন) দিবাগত রাত দুইটার দিকে ঘুম থেকে উঠে বাইরে গেলে দেখে বাসার সাথে গ্যারেজে চার্জ দেয়া তাদের গাড়িটি নেই। বিষয়টি তার বাবাকে জানালে তাৎক্ষণিক বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরের দিন বুধবার (০৭ জুন ) সকালে বাকেরগঞ্জের দুধলমৌ বটতলা নামক এলাকায় একটি অটো গাড়ি আটক করা হয়।

উল্লেখ্য,বুধবার গাড়িটির দ্রুত বেগে এসে থামা, ব্যাটারীর মুখ খোলা ও সিটের ওপর চার্জার দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সন্দেহ হয় ও গাড়িটি জব্দ করে। মিরাজ নামক স্থানীয় জনতা ধরে গাড়িসহ মালিকের কাছে হস্তান্তর করে। পরে দুমকি থানায় নিয়ে আসা হয়।

মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার বলেন, এ চক্রটি এলাকায় নানা অপকর্মে জড়িত। এরা জুয়া ও নেশার টাকা জোগার করতে নানা অপকর্মে জড়িত হয়।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, গ্রেফতার হওয়া চোরের বিরুদ্ধে মামলা হয়েছে। যার নং – ৭। অন্য সদস্যদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000