শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

পটুয়াখালীর দুমকিতে মিশুক গাড়ি চুরি কালে আটক-১

মোঃ মিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে মামার মিশুক গাড়ি ভায়রাকে নিয়ে চুরি করা কালে গাড়ি সহ ১ জনকে আটক করা হলেও অন্যজন পলাতক রয়েছেন।



আটককৃত মোঃ মিরাজ (২৪) উপজেলার চরবয়েড়া গ্রামের ৯ নং ওয়ার্ডের জাফর ফকিরের ছেলে ও পলাতক ছমির আলী (৩২) উপজেলার চরগরবদী গ্রামের আয়ুব আলী মীর এর ছেলে। সম্পর্কে তারা ভায়রা ভাই।

গাড়ির মালিক ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, উপজেলার মুরাদিয়া ইউনিয়নের সন্তোষদি গ্রামের ৯নং ওয়ার্ডের মোন্তাজ হাওলাদারের ছেলে হাসান (১৫) মঙ্গলবার (৬ জুন) দিবাগত রাত দুইটার দিকে ঘুম থেকে উঠে বাইরে গেলে দেখে বাসার সাথে গ্যারেজে চার্জ দেয়া তাদের গাড়িটি নেই। বিষয়টি তার বাবাকে জানালে তাৎক্ষণিক বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরের দিন বুধবার (০৭ জুন ) সকালে বাকেরগঞ্জের দুধলমৌ বটতলা নামক এলাকায় একটি অটো গাড়ি আটক করা হয়।

উল্লেখ্য,বুধবার গাড়িটির দ্রুত বেগে এসে থামা, ব্যাটারীর মুখ খোলা ও সিটের ওপর চার্জার দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সন্দেহ হয় ও গাড়িটি জব্দ করে। মিরাজ নামক স্থানীয় জনতা ধরে গাড়িসহ মালিকের কাছে হস্তান্তর করে। পরে দুমকি থানায় নিয়ে আসা হয়।

মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার বলেন, এ চক্রটি এলাকায় নানা অপকর্মে জড়িত। এরা জুয়া ও নেশার টাকা জোগার করতে নানা অপকর্মে জড়িত হয়।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, গ্রেফতার হওয়া চোরের বিরুদ্ধে মামলা হয়েছে। যার নং – ৭। অন্য সদস্যদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000