শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

পটুয়াখালীর দুমকিতে বিএনপি’র ১০নেতা কর্মী কারাগারে

পটুয়াখালী দুমকি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে গত ৫মার্চ উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল চলাকালে আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ উভয় নেতাকর্মীদের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ধাওয়া পাল্টা ধাওয়া ও পুলিশের উপর হামলার মামলায় দুমকি উপজেলা বিএনপি’র আহবায়ক মো. খলিলুর রহমানসহ ১০আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত।



বুধবার (৯মার্চ) সকালে পটুয়াখালীর চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে মামলার ২২জন আসামী হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে বিচারক ১০জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন। জামিন না মঞ্জুর হওয়া আসামীরা হলেন, দুমকি উপজেলা বিএনপি’র আহবায়ক মো. খলিলুর রহমান, যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম, সদস্য মেহেদী হাসান মিন্টু মৃধা, যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ অহিদুল হক, শামীম হাওলাদার, সৈয়দ শাহাদত হোসেন, আনোয়ার হাওলাদার, ছাত্রদলের আহবায়ক গোলাম সরোয়ার, সদস্য লাল মিয়া, জসিম উদ্দিন শম্ভু।

দুমকি থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার ৩নং আসামী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক তারিকুল ইসলামকে ৬মার্চ রাতে পুলিশ গ্রেফতার করে কোর্টে সোপর্দ্দ করে। ৯,মার্চ বুধবার ওই মামলার ২৬জন আসামীর মধ্যে ২২জন জামিনের আবেদন করলে ১০জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্ররণের আদেশ দেন আদালত।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000