সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

পটুয়াখালীর দুমকিতে প্রকাশ্যে যুবক যুবতীর অশ্লীল কাজে বাধাঁ কিশোর গ্যাংএর হামলায় জখম ২

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে প্রকাশ্যে যুবক যুবতীর অশ্লীল কাজে বাঁধাদানে কুপিয়ে ২ জনকে জখম করেছে দুর্বৃত্তরা। এতে আহত হয়েছেন অনেকেই।



স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৬ মে) বেলা ১১ টার দিকে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন এর ঝাটরা গ্রামের ৬ নং ওয়ার্ডের পাতাবুনিয়া বাজার সংলগ্ন ইটের ভাটার পূর্বপাশে খেজুর গাছের তলায় ছাতার নিচে এক যুবক ও যুবতী যৌন কর্মে লিপ্ত হয়।

উক্ত ঘটনা স্থানীয় লোকজন দেখে ফেলে এবং মোঃ ইউসুফ খান এর ছেলে জাহিদ খান (২৬), জয়নাল খান এর ছেলে রুবেল খান (৩২), মোঃ ইউনুস খান এর ছেলে নাইম (২০) সহ আরও অনেকে তাদের বাঁধা দেয়। এতে উক্ত যুবক ক্ষিপ্ত হয়ে মোবাইলে ২০/২৫ জনের এক সন্ত্রাসী বাহীনি খবর দেয়। আধা ঘণ্টার মধ্যেই পূর্ব বিরোধের জের ধরে উক্ত সন্ত্রাসী দলে যুক্ত হয়ে স্থানীয় বাসিন্দা রফিক খান এর ছেলে রায়হান খান (২২), জয়নাল মৃধা এর ছেলে নাইম (২০), জলিল হাওলাদার এর ছেলে ইমন (২০) এর নেতৃত্বে দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে জাহিদ খান ও রুবেল খানকে বাজারে এসে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে জখম করে। এতে বাঁধা দানে আরও অনেকে আহত হয়।

জাহিদ খান বলেন, ছাতার নিচে লুকিয়ে একটি মেয়ে ও একটি ছেলে অশ্লীল কাজ করতে দেখি। তাদের বাঁধা দিলে আমাকে দেখা নেয়ার হুমকি দিয়ে চলে যায়। এরপর বাজারে এসে ২০/২৫ জন লোক সহ হামলা চালিয়ে কুপিয়ে জখম ও আহত করে।

রায়হান খান সাংবাদিকদের বলেন, শামিম নামের তার এক বন্ধু একটি মেয়েকে নিয়ে পাতাবুনিয়া নদীর পাড়ে ঘুরতে এলে স্থানীয় কিছু জুয়াড়ি তার কাছ থেকে মোবাইল ও নগদ বিশ হাজার টাকা নিয়ে যায় ও মেয়েটিকে মারধর করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফাতিমা আক্তার জুঁথি বলেন, দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে এবং দু’জন গুরুতর আহত হয়েছে। উন্নত চিকিৎসার প্রয়োজন হবে কি না তা আধা ঘন্টা পরে বুঝা যাবে।

ঘটনার সত্যতা স্বীকার করে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000