শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

পটুয়াখালীর দুমকিতে জনতার হাতে গরু চোর চক্রের সক্রিয় সদস্য আটক

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকির শ্রীরামপুর ইউনিয়নের চরবয়েড়া গ্রামের মোঃ আতাহার উদ্দিন এর গোয়াল ঘর থেকে ৪ টি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা সজীব (২৫) নামের গরু চোর চক্রের সক্রিয় সদস্যকে হাতেনাতে ধরে ফেলে।



১ লা ফেব্রুয়ারী দিবাগত রাত আনুমানিক ১ টায় এঘটনা ঘটে। সজীবের তথ্য মতে সে বরিশালের কোতোয়ালি থানার কাঠালতলা এলাকার খোকন হাওলাদারের ছেলে।

তিনি আরো জানান, ঘটনার দিন রাত ১ টায় রফিক, রাঙ্গা ও মেহেদি সহ ৪ জন আতাহার উদ্দিনের গোয়াল ঘর থেকে ৪ টি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় লোকজন ধাওয়া করলে ৩ জন পালিয়ে যেতে সক্ষম হলেও তাঁকে লোকজন ধরে ফেলে।

স্থানীয় কোন সদস্য জড়িত আছে কিনা জানতে চাইলে তিনি কোন সদুত্তর দেননি। রাতে ঘটনাস্থলে পুলিশ পৌছলেও উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করতে পারেনি, পরবর্তীতে দুমকি থানা থেকে অতিরিক্ত পুলিশের সহায়তায় উদ্ধার করে থানায় নিয়ে যায়। রিপোর্ট লেখা পর্যন্ত তাঁর বিরুদ্ধে মামলা রজু প্রক্রিয়াধীন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000