শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

পটুয়াখালীর দুমকিতে ছাগল চুরির ঘটনায় আ.লীগ নেতা আটক,ফ্রিজ থেকে মাংস উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে ছাগল চুরির ঘটনায় দুমকি উপজেলা আওয়ামীলীগে সাংস্কৃতিক সম্পাদক মোঃ রেজাউল হক রাজনকে আটক করেছে পুলিশ এবং তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের ৫ কেজি মাংস উদ্ধার করা হয়েছে।



বুধবার সন্ধ্যায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে এমন ঘটনাটি ঘটে। ছাগল চুরির ঘটনায় দুমকি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

থানা পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আবু গাজীর সাথে একই এলাকার বাসিন্দা মোঃ রেজাউল হক রাজনের পূর্ব বিরোধ চলছিলো। গতকাল বুধবার বিকেলে পূর্ব বিরোধের জের ধরে আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের একটি খাসি ছাগল চুরি করে নিয়ে জবাই করে মাংস ফ্রিজে রেখে দেয় রেজাউল হক রাজন।পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে আবু গাজী রেজাউল হক রাজনের কাছে ছাগলের বিষয়ে জানতে চাইলে রাজন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং খুন জখমের হুমকি দেন। নিরুপায় হয়ে আবু গাজী দুমকি থানায় রেজাউল হক রাজনকে আসামি করে একটি মামলা দায়েরে করেন। পরে গভীর রাতে পুলিশ রেজাউল হক রাজনকে আটক করেন এবং তার বাসায় তল্লাশি চালিয়ে ফ্রিজ থেকে ৫ কেজি ছাগলের মাংস উদ্ধার করেন।

জেলা আওয়ামীলেগ সভাপতি কাজী আলমগীর বলেন, যদি ঘটনা সত্যি হয় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম বলেন, ছাগল চুরির ঘটনায় থানায় একটি মামলা দায়েরে করা হয়েছে এবং আমরা আসামিকে আটক করতে সক্ষম হয়েছি পাশাপাশি তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের ৫ কেজি মাংস উদ্ধার করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000