মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

পটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১

পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে হায়দার প্যাদা (৪৫) নামের এক কৃষককে ‘অপহরণের সময়’ অপহরণ চক্রের সদস্য আলমগীর (৪০) নামের ১ ব্যক্তিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। অপহরণকারী আলমগীরের বাড়ি মাগুরায়।



উদ্ধারকৃত অপহৃত হায়দার প্যাদা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, উপজেলার লেবুখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মোতাহার প্যাদার ছেলে মোঃ হায়দার প্যাদা বাড়ির সামনে শনিবার (১৩ আগষ্ট) সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে জমিতে কাজের উদ্দেশ্যে বের হলে নলদোয়ানী স্কুলের পুলের সামনে থেকে ৬ জনের একটি চক্র মাহিন্দ্র গাড়িতে করে উঠিয়ে স্কুলের সামনে দিয়ে নিয়ে যাচ্ছিল। অপহরণের সময় গলায় রামদা ধরে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করে। এমন সময় ভিক্টিম মোঃ হায়দার প্যাদা “বাঁচাও! বাঁচাও!” বলে চিৎকার করলে স্থানীয় লোকজন বাইক নিয়ে মাহিন্দ্রার পিছু নেয়। এক পর্যায়ে লেবুখালি পাগলার মোড়ে আসলে হাতেনাতে ধরা পড়ে অপহরণকারীদের একজন আলমগীর ও বাকিরা দৌড়ে পালায়।

অপহৃত মোঃ হায়দার প্যাদা জাগরণকে জানান, সামনে আমন ধান চারা লাগানোর মৌসুম। তাই কাজ করতে বাড়ির বাইরে গেলে নলদোয়ানী পুলের কাছ থেকে আমাকে ৬ জনের একটি অপহরণকারী চক্র অতর্কিত হামলা করে জোর করে গাড়িতে উঠায়।

এ বিষয়ে জানতে চাইলে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000