সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

পটুয়াখালীর দুমকিতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোঃ মিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে বৃষ্টি রানী (১৯) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
উপজেলার মুরাদিয়া ইউনিয়নের উত্তর মুরাদিয়া গ্রামে নিজ বাড়িতে মঙ্গলবার আনুমানিক দুপুর ২টার দিকে ঘরের দোতলায় আড়ার সাথে প্লাস্টিকের দড়ি বেঁধে গলায় ফাঁস দেয়।



ঘটনার আলামত টের পেয়ে বৃষ্টির মা রান্না ফেলে রেখে দৌড়ে এসে বৃষ্টিকে ঝুলন্ত মৃত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে আশেপাশের মানুষ দৌড়ে আসে। একপর্যায়ে মেয়ের মা নিজেই মৃত বৃষ্টিকে নিচে নামিয়ে আনেন।

উল্লেখ্য, বৃষ্টি রানী ওই এলাকার বিজয় কৃষ্ণ হাওলাদার এর মেয়ে। সে সরকারি জনতা কলেজের দ্বাদশ শ্রেণিতে লেখাপড়া করতো।
বিভিন্ন মাধ্যমে জানা যায়, তার বছর খানেক আগে বাকেরগঞ্জের বোয়ালিয়ায় বিয়ে হয়েছিল। পরের দিন বৌভাত অনুষ্ঠানে মনোমালিন্য সৃষ্টি হলে তার পরিবার পক্ষ বিয়ে বিচ্ছেদ করে বাড়িতে নিয়ে আসে।এবং সেই থেকেই মানষিক চাপে ভুগতে থাকে।
সম্প্রতি বাবা,মা সিদ্ধান্ত নেয় তাকে আবারও অন্যত্র পাত্রস্থ করবে। এলাকার লোকজনের মুখে শোনা যায়, যে পাত্র তারা ঠিক করেছে তা মেয়ের অপছন্দ এবং বয়সের দিক দিয়েও বেমানান এ নিয়ে বৃষ্টি রানী মানসিকভাবে খুব হতাশা গ্রস্থ হয়ে এ পথ বেছে নেয় বলে ধারণা করা হয়।

দুমকি থানার ওসি মোঃ আবদুস সালাম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সরকারি মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000