মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৬ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

পটুয়াখালীর দুমকিতে এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ করে আটক ২

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ করে। তার ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত কামরুল আকন (২৮) ও হাবিব আকন (৩০) নামের দুইজনকে ১২ ডিসেম্বর রবিবার দিবাগত রাতে গ্রেপ্তার করেছে দুমকি থানা পুলিশ।



পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার মুরাদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থীকে একই বাড়ির আ. হক আকনের ছেলে বখাটে কামরুল আকন (২৮) বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

এতে রাজি না হওয়ায় ঘটনার দিন বিকেলে কামরুল আকন(২৮) হাবিব আকন(৩০)সহ ৪/৫ সহযোগী ওই শিক্ষার্থীর নির্জন বসতঘরে ঢুকে ধর্ষণ করে। তারা ধর্ষণের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দুমকি থানার একদল চৌকস পুলিশ সদস্যের মাধ্যমে আসামীদের গ্রেফতার করে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা এবং গ্রেপ্তারকৃত ২ আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে দুমকি থানায় মামলা দায়ের হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000