বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

পটুয়াখালীর কুয়াকাটায় বাংলাদেশ স্কাউট রোভার’র বীচ ক্লিনিং অনুষ্ঠিত

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর কুয়াকাটায় বাংলাদেশ স্কাউট পটুয়াখালী জেলা রোভার’র বার্ষিক কর্মসূচির আওতায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট গ্রুপের আয়োজনে র‍্যালি, আলোচনা সভা ও বীচ ক্লিনিং অনুষ্ঠিত হয়েছে।



শুক্রবার ৭ ই জানুয়ারী কুয়াকাটা সী বীচে আলোচনা সভায় কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিপ্রবি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

বিশেষ অতিথি হিসেবে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এস.এম রাকিবুল আহসান, কুয়াকাটায় পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হোসেন হাওলাদার, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক, জেলা রোভার (এলটি) কমিশনার অধ্যাপক আবুল কালাম আজাদ ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অতিথিরাসহ রোভার স্কাউটের সদস্যরা সৈকতের সী-বীচে পরে থাকা খাবারের প্যাকেটসহ প্লাস্টিকের বর্জ্য ক্লিন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল’র রোভার স্কাউট ইউনিটের সম্পাদক মুহাম্মদ আবু হানিফ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000