বুধবার, ২৫ মে ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

পটুয়াখালীর কলাপড়ামোবাইল কেনার টাকা না পেয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর কলাপাড়ায় মোবাইল কেনার টাকা না পেয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন জুনায়েদ আহম্মেদ সাব্বির (১৭) নামের এক মাদ্রাসা ছাত্র। নিহত জুনায়েদ একই গ্রামের ইমাম মাওলানা নজরুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঢাকার একটি মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্র জুনায়েদ। লকডাউনের কারণে মাদ্রাসা বন্ধ থাকায় বাড়িতেই থাকতো সে।

পরিবারের বরাত দিয়ে খন্দকার মোস্তাফিজুর রহমান আরও জানান, ঘটনার দিন জুনায়েদ তার মায়ের কাছে মোবাইল কেনার জন্য পাঁচ হাজার টাকা চায়। মোবাইলের জন্য টাকা না পেয়ে রাত ১০টার দিকে সে ঘরে থাকা কীটনাশক খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে।

রাত ১২টার দিকে পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। রাত দুইটার দিকে এ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে বরিশাল যাওয়ার পথে রজপাড়া এলাকায় পৌঁছালে জুনায়েদের মৃত্যু হয়।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000