সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

পটুয়াখালীর কলাপড়ামোবাইল কেনার টাকা না পেয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর কলাপাড়ায় মোবাইল কেনার টাকা না পেয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন জুনায়েদ আহম্মেদ সাব্বির (১৭) নামের এক মাদ্রাসা ছাত্র। নিহত জুনায়েদ একই গ্রামের ইমাম মাওলানা নজরুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঢাকার একটি মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্র জুনায়েদ। লকডাউনের কারণে মাদ্রাসা বন্ধ থাকায় বাড়িতেই থাকতো সে।

পরিবারের বরাত দিয়ে খন্দকার মোস্তাফিজুর রহমান আরও জানান, ঘটনার দিন জুনায়েদ তার মায়ের কাছে মোবাইল কেনার জন্য পাঁচ হাজার টাকা চায়। মোবাইলের জন্য টাকা না পেয়ে রাত ১০টার দিকে সে ঘরে থাকা কীটনাশক খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে।

রাত ১২টার দিকে পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। রাত দুইটার দিকে এ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে বরিশাল যাওয়ার পথে রজপাড়া এলাকায় পৌঁছালে জুনায়েদের মৃত্যু হয়।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000