বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

নৌকার কান্ডারী হাবিবুর রহমান হাবিব’র সমর্থনে দক্ষিণ সুরমায় বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় ক্ষমতাশীল আ’মীলীগ মনোনিত নৌকার কান্ডারী হাবিবুর রহমান হাবিব’র সমর্থনে বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে।

আজ রোববার ২০ জুন বিকাল ৩ ঘটিকায় স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আ’লীগের উদ্যোগে নৌকার সমর্থনে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, তিনি তার বক্তব্যে বলেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করতে যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীকে কাজ করতে হবে। যুবলীগ নেতা-কর্মীরা প্রত্যেক ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট সংগ্রহ ও নির্বাচনের দিন ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসতে হবে। তবেই নৌকার বিজয় নিশ্চিত হবে।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন- ২৮ জুলাই সিলেট-৩ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে বিজয়ী করতে যুবলীগের নেতাকর্মীদের জোড়ালো ভূমিকা রাখতে হবে।

দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আশিক আলীর পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট ছালেহ আহমদ হীরা, ধর্ম বিষয়ক সম্পাদক হাজি রইছ আলী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য বদরুল ইসলাম জাহাঙ্গীর, যুক্তরাজ্য আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আসম মিসবাহ, সেলিম আহমদ সেলিম।

সভায় আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমি তরুণ প্রজন্মের প্রার্থী, আ’লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবেই আমাকে মনোনিত করেছেন। সুতরাং তরুণ ও যুব সমাজের প্রার্থীকে বিজয়ী করতে যুবলীগের নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে।
সভায় ১০ টি ইউনিয়ন কমিটির বর্ধিত সভা ও প্রত্যেক সেন্টারে ১ টি করে সেন্টার কমিটি করার সিদ্ধান্ত ও গৃহিত হয়।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে আরো বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, আ’লীগ নেতা কফিল আহমদ চৌধুরী, এম শামীম আহমদ, মুজিবুর রহমান, সদরুল ইসলাম, জেলা যুবলীগ নেতা আনোয়ার আলী ,খালেদ আহমদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, সাজলু লস্কর এবং সিলেট জেলা, দক্ষিণ সুরমা উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000