বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

নেশার টাকার জন্য মাকে পিটিয়ে হত্যা গাইবান্ধায়

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা করেছে নেশাগ্রস্থ ছেলে। এ অভিযোগে বাবা আব্দুস সাদেক বাদী হয়ে মঙ্গলবার (১৩ জুলাই) সকালে ছেলের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেছেন।

সোমবার (১২ জুলাই) রাতে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের থানসিংহপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই গ্রামে আব্দুস সাদেকের ছেলে শাওন দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরনের মাদকে আসক্ত। ঘটনার সময় শাওন তার মায়ের কাছে নেশার টাকা চায়। টাকা দিতে না চাইলে ক্ষিপ্ত হয়ে তার মা খাতিজা বেগমকে বেদম মারপিট করে। এ সময় বাধা দিতে গেলে তার বাবাকেও মারপিট করে শাওন। স্থানীয়রা আহত অবস্থায় খাতিজা বেগমকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার গভীর রাতে মারা যান।

গাইবান্ধা সদর থানার ওসি মাহফুজুর রহমান জানান, ছেলের বিরুদ্ধে বাবা মঙ্গলবার সকালে মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000