বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৫১ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

নীলফামারী ডিমলার পাশাপাশি ওয়ার্ড থেকে এক দিনে দু’জনের লাশ উদ্ধার

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর ডিমলায় একই দিনে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মধ্যে একজন পুরুষ ও একজন নারী রয়েছেন।
সোমবার দুপুরে উপজেলার পুর্ব ছাতনাই ইউনিয়নের কলোনী বাজার ও মাস্টারপাড়া এলাকা থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, ঘটনার দিন সকাল সাড়ে এগারটার দিকে পুর্ব ছাতনাই ইউনিয়নের ছাতনাই এলাকার নিজ বাড়ির শয়ন ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় রুমানা বেগমের(২০)। সেখানকার আব্দুল মতিনের সাথে তার বিয়ে হয় সাত মাস আগে। বর্তমানে সে ইট ভাটার শ্রমিক হিসেবে দিনাজপুরে রয়েছে। বাড়িতে কেউ না থাকার সুবাদে শয়ন ঘরে আত্মহত্যা করে রুমানা।
অন্যদিকে কলোনী বাজার টাওয়ার এলাকার নিজ বাড়ি থেকে শাহ কামাল(২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। সে ওই এলাকার আমিন ফকিরের ছেলে। দুই সন্তানের জনক সে।
পুর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ খান জানান, মেয়েটি ৫নং ওয়ার্ডের এবং ছেলেটি ৬নং ওয়ার্ডের বাসিন্দা। ফাঁসের ঘটনা প্রকাশ হলে ডিমলায় থানায় জানানো হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা পুলিশ গ্রহণ করছে।
ডিমলা থানার পরিদর্শক(তদন্ত) বিশ্বদেব রায় জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
ময়না তদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।
বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000