সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১১ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

নীলফামারী জেলার শ্রেষ্ঠ থানা সৈয়দপুর পুরষ্কৃত হলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল

মোঃ জাকির হোসেন, নীলফামারি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সৈয়দপুর থানা পুলিশী কার্যক্রমের জন্য নীলফামারী জেলার মধ্যে শ্রেষ্ঠ হয়েছে। এজন্য ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামকে পুরষ্কৃত করা হয়েছে।



জেলা পুলিশের পক্ষ থেকে এ সংক্রান্ত সন্মাননা ক্রেস্ট প্রদান করেছেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। বুধবার (১৯ অক্টোবর) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কার তুলে দেয়া হয়।

উল্লেখ্য, ওসি সাইফুল ইসলাম সৈয়দপুর থানায় যোগদানের পর আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। থানা সকল অনাহুত সুপারিশ ও দালালমুক্ত হয়েছে। সেইসাথে মাদক ও জুয়াসহ সকল অপরাধমুলক কর্মকাণ্ড হ্রাস পেয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ( ওসি) সাইফুল ইসলাম মুঠোফোনে বলেন, আমরা অফিসার এই থানার অফিসার। এই সৈয়দপুরে অনেক সাহায্য সংস্থা আছে যারা আমাদের অনেক তথ্য দিয়ে সহায়তা করছে। তাদের কারণে আজকে নীলফামারীর জেলার শ্রেষ্ঠ থানা হয়েছে সৈয়দপুর। শ্রেষ্ঠ থানার অফিসার হিসেবে আমি শ্রেষ্ঠ ইনর্চাজ। মানুষ প্রত্যকটা মানুষ তাদের কাজের মূল্যায়ন পায়। তার কাজের উদ্দীপনা বাড়ে।সে সাথে আমার ও বাড়বে। আমার অফিসার তাদের বাড়বে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000