মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

নীলফামারীর সৈয়দপুর ভূয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সরকার ষোষিত কঠোর লকডাউনে মানুষজনসহ গাড়ী চালানো নিষেধ থাকলেও জাল মামলার কাগজ নিয়ে মাইক্রোবাস চালাকালে সৈয়দপুর ট্রাফিক পুলিশ আটক করে। আজ (২৫ জুলাই) রবিবার রাতে শহরের পাঁচমাথা মোড়ে ট্রাফিক সার্জেন্ট আশরাফ কোরাইশি ঢাকা মেট্রো-চ ১১৩৬১৫ নাম্বারের গাড়িটিকে আটক করেন।

সরজমিনে জানাযায়, রংপুর থেকে ছেরে আসা উলে­খিত মাইক্রোবাসটি সৈয়দপুরে আসলে ট্রাফিক বক্সের সামনে গতিরোধ করে ট্রাফিক পুলিশ। চালক একটি কেসস্লিপ দেখিয়ে চলে যেতে ধরে। তা সন্দেহ হলে এবং তার কথা বার্তাও সন্দেহজনক হলে পুলিশ এক পর্যায়ে গাড়িটিকে আটক করে।

এ বিষয়ে কথা হয় ট্রাফিক পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি সঙ্গে তিনি বলেন, গাড়ির চালকের কেসস্লিপ দেখে সন্দেহ হলে প্রাথমিক অবস্থায় গাড়িটি আটক করা হয়েছে। কেস স্লিপে রফিক নাম উলে­খ থাকলেও আসল নাম মনোয়ার হোসেন সে এক পর্যায়ে কেসস্লিপটি জাল বলে স্বিকার করেন। তিনি আরও জানান, তদন্তের স্বার্থে মাইক্রোবাসটি আটক করে থানায় নেওয়া হয়েছে ও চালককে ছেড়ে দেয়া হয়েছে।

চালক জানান, আমি এই কেসস্লিপটি রংপুর কোতোয়ালী থানার ট্রাফিক বিভাগের এক কর্মকর্তা কাজ থেকে নিয়েছিলাম।

কেসস্লিপে চালকের নাম রফিক উলে­খ থাকলেও তার আসল নাম মনোয়ার (৩০) পিতা মৃত সেকেন্দার আলী রংপুর জেলার হাজিরহাট কারেন্টের হাট এলাকার বাসিন্দা বলে জানা জায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000