মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

নীলফামারীর সৈয়দপুর ভূয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সরকার ষোষিত কঠোর লকডাউনে মানুষজনসহ গাড়ী চালানো নিষেধ থাকলেও জাল মামলার কাগজ নিয়ে মাইক্রোবাস চালাকালে সৈয়দপুর ট্রাফিক পুলিশ আটক করে। আজ (২৫ জুলাই) রবিবার রাতে শহরের পাঁচমাথা মোড়ে ট্রাফিক সার্জেন্ট আশরাফ কোরাইশি ঢাকা মেট্রো-চ ১১৩৬১৫ নাম্বারের গাড়িটিকে আটক করেন।

সরজমিনে জানাযায়, রংপুর থেকে ছেরে আসা উলে­খিত মাইক্রোবাসটি সৈয়দপুরে আসলে ট্রাফিক বক্সের সামনে গতিরোধ করে ট্রাফিক পুলিশ। চালক একটি কেসস্লিপ দেখিয়ে চলে যেতে ধরে। তা সন্দেহ হলে এবং তার কথা বার্তাও সন্দেহজনক হলে পুলিশ এক পর্যায়ে গাড়িটিকে আটক করে।

এ বিষয়ে কথা হয় ট্রাফিক পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি সঙ্গে তিনি বলেন, গাড়ির চালকের কেসস্লিপ দেখে সন্দেহ হলে প্রাথমিক অবস্থায় গাড়িটি আটক করা হয়েছে। কেস স্লিপে রফিক নাম উলে­খ থাকলেও আসল নাম মনোয়ার হোসেন সে এক পর্যায়ে কেসস্লিপটি জাল বলে স্বিকার করেন। তিনি আরও জানান, তদন্তের স্বার্থে মাইক্রোবাসটি আটক করে থানায় নেওয়া হয়েছে ও চালককে ছেড়ে দেয়া হয়েছে।

চালক জানান, আমি এই কেসস্লিপটি রংপুর কোতোয়ালী থানার ট্রাফিক বিভাগের এক কর্মকর্তা কাজ থেকে নিয়েছিলাম।

কেসস্লিপে চালকের নাম রফিক উলে­খ থাকলেও তার আসল নাম মনোয়ার (৩০) পিতা মৃত সেকেন্দার আলী রংপুর জেলার হাজিরহাট কারেন্টের হাট এলাকার বাসিন্দা বলে জানা জায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000