শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকা

মোঃ জাকির হোসেন, নীলফামারি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪ হাজার ৬২১ জন সুবিধা ভোগীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।



বুধবার (৭ জুলাই) সকাল ১০ টায় এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র রাফিকা জাহান বেবী।

পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে এসময় আরও উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-২ ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম সরকার দুলু, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আকতার শাহিন, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মানোয়ার হোসেন হায়দার প্রমুখ।

উপস্থিত পৌরবাসীর প্রতি মেয়র রাফিকা জাহান বেবী ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, সকলকে আগাম ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক। সকলেই স্বাস্থ্যবিধি মেনে আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করবেন।

যারা সামর্থ্যবান এবং কুরবানী দিবেন। তারা অবশ্যই নির্দিষ্ট স্থানে পশু জবাই করে নির্দিষ্ট স্থানেই বর্জ্য তথা ময়লা আবর্জনা ফেলবেন। যাতে করে পরিচ্ছন্নতা কর্মীরা যথাসময়ে সহজ ও সুন্দরভাবে তা অপসারণ করে শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পারে।

এসময় তিনি পুলিশ প্রশাসন, পরিচ্ছন্নতা কর্মীদের সহ পৌরসভার সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সিনিয়র সিটিজেন, পেশাজীবী, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন আমাকে পৌর মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। তেমনি পৌরবাসী ভোটাররা আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। একারনে তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ওয়ার্ড ভিত্তিক সুষ্ঠুভাবে চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করায় হতদরিদ্র পরিবারগুলো শান্তিপূর্ণ পরিবেশে স্বল্প সময়ে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে বাড়ি ফিরতে পারছেন। প্রতিটি কার্ডধারী সুবিধাভোগী ১০ কেজি করে চাল পেয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000