শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

নীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে আগুন লেগে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থিদের।



শনিবার ভোর সাড়ে ৪ টার দিকে পৌর শহরের শহীদ জহুরুল হক রোডে এ ঘটনা ঘটে। সৈয়দপুর ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে স্থানীয়দের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়,সৈয়দপুরে বাজারের উল্লেখিত রোডে ভোরে খাদ্যসামগ্রীর দোকান ভলু স্টোরে আগুনের উৎপত্তি হয়। পরে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু এর আগেই পাশের আরিফ স্টোর, ফয়সাল সেলুন, এজাজ ট্রেডার্স ও রাকিব স্টোর নামে ৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। পাশে থাকা আরও ৫-৬ টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম পত্রিকাকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতির শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে। তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত বলা যাবে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাপ নিরুপণের চেষ্টা চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000