বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

নীলফামারীর সৈয়দপুরে ৫ ইউনিয়নে চেয়ারম্যান: বিদ্রোহী ৩, আ’লীগ ১ ও জাকের পার্টির ১

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৫ টি ইউনিয়নে চতুর্থ ধাপে অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান হলেন আ’লীগ বিদ্রোহী ৩, আ’লীগ ১ ও জাকের পার্টির ১ জন।



খাতামধুপুর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান হয়েছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী ইউনিয়নসহ যুবলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান সরকারের ছেলে এবং বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকারের ছোট ভাই মাসুদ রানা পাইলট বাবু। তিনি মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করে ভোট পেয়েছেন ৭৪০৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী জুয়েল চৌধুরী পেয়েছেন ৬৯৭৩ ভোট (আনারস) ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আজম আলী সরকারের স্ত্রী হাসিনা বেগম পেয়েছেন মাত্র ৯২ ভোট (নৌকা)।

কামারপুকুর ইউনিয়নে মোটর সাইকেল প্রতীক নিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন সরকার পেয়েছেন ৫১৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জিকো আহমেদ পেয়েছেন ৪৯০২ ভোট (নৌকা)।

বাঙ্গালীপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ডাঃ শাহাজাদা সরকার নৌকা প্রতীকে পেয়েছেন ৬০৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাইদুল হক পেয়েছেন ৩৮০০ ভোট (মোটর সাইকেল)।

কাশিরাম বেলপুকুর ইউনিয়নে চেয়ারম্যান হয়েছেন বাংলাদেশ জাকের পার্টি মনোনীত প্রার্থী লানছু হাসান চৌধুরী ৬৩৫৭ ভোট (গোলাপ ফুল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী প্রভাষক কাজী মনিরুজ্জামান বাদশা ৫৮১১ (মোটর সাইকেল)।

বোতলাগাড়ী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান হয়েছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সরকার জুন। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৭৫২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রওশন হাবিব চৌধুরী পেয়েছেন ৫৩৬৩ ভোট (অটোরিকশা)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000