সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

নীলফামারীর সৈয়দপুরে শ্বশুর বাড়ি থেকে ঘর জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

শ্বশুর বাড়ি থেকে ঘর জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ মে) বিকাল সাড়ে ৫ টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার ঢেলাপীর উত্তরা আবাসন এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম আলমগীর হোসেন আংগির (২৭)। সে সৈয়দপুুর শহরের বাংগালীপুর নিজপাড়ার তছলিম উদ্দিনের ছেলে।



পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আলমগীর ৭ বছর পূর্বে উত্তরা আবাসনের আতাউর রহমানের মেয়ে মোছাঃ আতিকা বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়ীতেই বসবাস করে আসছে। তাদের সংসারে ২টি ছেলে সন্তান আছে। সে পেশায় একজন অটো চালক। তার স্ত্রী নীলফামারী উত্তরা ইপিজেড এ চাকুরী করে।

বুধবার সকালে স্ত্রী আতিকা প্রতিদিনের মত ইপিজেড চলে যায়। বিকাল ৫ টায় আলমগীরের আপন ভাই উত্তরা আবাসনের বাসিন্দা আতিকুল ইসলাম ও ফরমান সংবাদ পান যে তাদের ভাইকে গলা কেটে নিজ ঘরে ফেলে রাখা হয়েছে।

এই খবর পেয়ে তারা দ্রুত আলমগীরের শ্বশুর বাড়ীতে যেয়ে দেখেন যে তাদের ভাই গলা কাটা অবস্থায় বিছানায় গোগাংছে এবং পাশে শাশুড়ী হাইজানী সহ আরো ৩-৪ জন বসে আছে। এই পরিস্থিতিতে আতাউল তার ভাইকে গুরুত্বর আহতবস্থায় উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

পরে সৈয়দপুর থানায় খবর দেয়া হলে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করেছে।ঘটনাস্হল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সারওয়ার আলম। ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানোসহ প্রয়োজনীয় আইন গত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খাঁন বলেন লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা জানা যাবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000