বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

নীলফামারীর সৈয়দপুরে লকডাউন কার্যকর করতে,পুলিশের মোড়ে মোড়ে চেকপোস্ট

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৩১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ জাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ ঈদুল আজহার পর দ্বিতীয় দিন শুক্রবার ভোর থেকে শুরু হওয়া কঠোর লকডাউনে করোনার সংক্রমণ প্রতিরোধে দফায় দফায় লকডাউন দিয়েও কাঙ্খিত ফরাফল মিলছেনা নীলফামারীর সৈয়দপুরে। চলমান দুই সপ্তাহব্যাপি লকডাউনের ১ম দিনে কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে মানুষজনকে ঘরে রাখতে পুলিশ কঠোর অবস্থানে দেখা গেছে। বিভিন্ন সড়ক ও মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে তারা লোক চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। তবে সড়কগুলোতে রিক্সা ও ইজি বাইক চলাচল স্বাভাবিক ছিল। শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে সৈয়দপুর শহরে বিভিন্ন সড়কে পুলিশের চেকপোস্টের পাশা পাশি উপজেলা প্রশাসন, সেনা সদস্যরা বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে কাজ করছেন।

এদিকে দুই সপ্তাহব্যাপী এই লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জরুরি কারণ ছাড়া ঘরের বাইরে বের হলে ভ্রাম্যমান আদালতে হচ্ছে জরিমানা। শুক্রবার শহরের ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখায় ১ব্যবসায়ীকে বিনাশ্রমে ৭ দিনের কারদন্ড ও ২১ মামলায় ২০ জনের জরিমানা করেছেন ৫ হাজার ৪ শত টাকা ভ্যাম্যমান আদালত। শহরের বেশ কয়েকটি সড়ক ঘুরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা যায়।
সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবুল হাসনাত খান বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে ঘরে বাহিরে বের হলে জরিমানা বা বিচারের মুখোমুখি করা হচ্ছে। পুলিশি টহল জোরদার করা হয়েছে। মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি ও ঘরে থাকার অনুরোধ করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000