শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোল

নীলফামারীর সৈয়দপুরে লকডাউন কার্যকর করতে,পুলিশের মোড়ে মোড়ে চেকপোস্ট

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ জাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ ঈদুল আজহার পর দ্বিতীয় দিন শুক্রবার ভোর থেকে শুরু হওয়া কঠোর লকডাউনে করোনার সংক্রমণ প্রতিরোধে দফায় দফায় লকডাউন দিয়েও কাঙ্খিত ফরাফল মিলছেনা নীলফামারীর সৈয়দপুরে। চলমান দুই সপ্তাহব্যাপি লকডাউনের ১ম দিনে কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে মানুষজনকে ঘরে রাখতে পুলিশ কঠোর অবস্থানে দেখা গেছে। বিভিন্ন সড়ক ও মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে তারা লোক চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। তবে সড়কগুলোতে রিক্সা ও ইজি বাইক চলাচল স্বাভাবিক ছিল। শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে সৈয়দপুর শহরে বিভিন্ন সড়কে পুলিশের চেকপোস্টের পাশা পাশি উপজেলা প্রশাসন, সেনা সদস্যরা বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে কাজ করছেন।

এদিকে দুই সপ্তাহব্যাপী এই লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জরুরি কারণ ছাড়া ঘরের বাইরে বের হলে ভ্রাম্যমান আদালতে হচ্ছে জরিমানা। শুক্রবার শহরের ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখায় ১ব্যবসায়ীকে বিনাশ্রমে ৭ দিনের কারদন্ড ও ২১ মামলায় ২০ জনের জরিমানা করেছেন ৫ হাজার ৪ শত টাকা ভ্যাম্যমান আদালত। শহরের বেশ কয়েকটি সড়ক ঘুরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা যায়।
সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবুল হাসনাত খান বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে ঘরে বাহিরে বের হলে জরিমানা বা বিচারের মুখোমুখি করা হচ্ছে। পুলিশি টহল জোরদার করা হয়েছে। মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি ও ঘরে থাকার অনুরোধ করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000