শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

নীলফামারীর সৈয়দপুরে রিকশা ভ্যান চালুর দাবীতে চালকদের মানববন্ধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধিঃ ব্যাটারীচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক চালুর দাবিতে নীলফামারীর সৈয়দপুরে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ জুন)দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত ওই মানববন্ধন করা হয় সৈয়দপুর প্রেসক্লাবের সামনে। বাংলাদেশের ওয়ার্কাস পার্টির অন্তর্ভূক্ত জাতীয় শ্রমিক ফেডারেশনের ব্যানারে করা ওই মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টি সৈয়দপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল আলম মাস্টার, হরিজন নেতা নন্দনাল বাঁসফোর প্রমুখ। বক্তারা জীবন ও জীবিকার বিকল্প ব্যবস্থা না করে ব্যাটারী চালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক বন্ধ না করার দাবি জানান। সড়কে নিয়ম অনুযায়ী তাদের রিকশা, ভ্যান ও ইজিবাইক চালানোর জোর দাবি জানান। এই মানববন্ধনে ওইসব বাহনের চালকরাও অংশ নেন।
ওয়ার্কস পার্টি সাধারণ সম্পাদক রুহুল আলম মাষ্টার বলেন,ক্ষতিপূরণ ছাড়া রিকশা ভ্যান বন্ধ করা যাবে না। আমরা অভুক্ত থাকলে আমাদের খাবার ব্যবস্হা কারা করে দেবে। প্রয়োজন হলে সৈয়দপুরে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে আমাদের দাবী আদায় করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000