শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

নীলফামারীর সৈয়দপুরে বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাৎ বাষিকী পালিত

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে মহান স্বাধীনতা ঘোষক বহুদলীয় গণতন্ত্রেের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বাষিকী পালন করা হয়েছে।



বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সৈয়দপুর দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। এ সময় আরো উপস্থিত ছিলেন, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, সদস্য যুগ্ম আহবায়ক প্রভাষক শওকত হায়াৎ শাহ, জিয়াউল হক জিয়া, শফিকুল ইসলাম জনি, শামসুল আলম,পৌর বিএনপি আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব ও সেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু,৷

উপজেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম লোকমান, যুগ্ম আহবায়ক মনোয়ার হোসেন, যুবদলের সভাপতি তারিক আজিজ, ছাত্রদলের সাধরণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু, মহিলা দলের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, কৃষকদলের আহবায়ক মাজহারুল ইসলাম বসুনিয়া মিজু, ওলামাদলের সদস্য সচিব কারী মকছুদ, মৎস্য দলের আহবায়ক পিয়েল খাঁন, যুবদলের সাবেক সভাপতি হাজী রশিদুল হক সরকার, আব্দুল খালেক প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না।জিয়াউর রহমান মানেই বাংলাদেশ। ষড়যন্ত্র করে বাংলাদেশ থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলা যাবে না। চট্রগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্র থেকে জিয়াউর রহমান ঘোষণায় বাংলাদেশ স্বাধীন হয়েছিল। বেগম খালেদা জিয়া কে ষড়যন্ত্র করে হত্যার পরিকল্পনা করছে ভারতের দালাল ও ক্ষমতাসীনরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000