বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

নীলফামারীর সৈয়দপুরে বিএনপি আহবায়ক আব্দুল গফুর সরকার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে বিএনপি আহবায়ক আব্দুল গফুর সরকার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

নীলফামারীর সৈয়দপুরে শনিবার (১৪আগষ্ঠ)বিকালে বিএনপি দলীয় অফিসে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বির্তরণ অনুষ্ঠানে আয়োজন করে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি। আলোচনা সভায় অনুষ্ঠান পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও পৌর কাউন্সিলর মোঃ শাহীন আকতার শাহীন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সৈয়দপুর সেচ্ছাসেবক দলের সভাপতি এম এ পারভেজ লিটন, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, যুবদলের সাধারণ সম্পাদক তারিক আজিজ,কাজী একরামুল হক,পৌর বিএনপি সদস্য সচিব শেখ বাবলু, আবু সাইদ, মনোয়ার হোসেন সরকার সহ কিশোরগঞ্জ বিএনপির নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সৈয়দপুর ও কিশোরগন্জ নেতাকর্মীদের হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার বলেন,বিএনপি কেন্দ্রীয় সিন্ধান্ত মোতাবেক করোনা কালীন সময় অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। সৈয়দপুর ও কিশোরগঞ্জে মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বির্তরণ করার জন্য নেতাকর্মীদের আহবান করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000