বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

নীলফামারীর সৈয়দপুরে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে এক রিক্সাচালককে খুন

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে এক রিক্সাচালককে ছুরিকাঘাতে হত্যা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা।


সোমবার (৯ আগষ্ট) সকাল সাড়ে ছয় টায় শহরের নতুন বাবু পাড়া সানাউল্লাহ সড়কে পড়ে থাকা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত রিক্সাচালকের নাম দুলাল মন্ডল (৪২)। সে সৈয়দপুরের পাশ্বর্বতী দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ডাঙ্গারহাট চকমানিকপাড়ার মকবুল হোসেনের ছেলে।
জানা যায়, দুলাল মন্ডল প্রতিদিন সন্ধ্যায় রিক্সসা নিয়ে বের হয়ে সারা রাত শহরে ভাড়া মেরে সকাল ৭টা থেকে ৮টার মধ্যে বাড়ি ফেরে। গতকাল ও রবিবার রাতেও সে সৈয়দপুর শহরে রিক্সসা নিয়ে আসে। সকালে তার লাশ পাওয়া গেছে। এলাকাবাসী জানায়, সকালে মহল্লায় রাস্তায় রক্তাক্ত অবস্থায় একব্যক্তিকে পড়ে থাকতে দেখে। তার পাশেই একটি রিক্সা রাখা ছিল। যাতে রক্ত লেগে আছে। এইদিকে লাশের ডান হাতে একটি ছুরি এবং বাম হাতে মোবাইল ও রিক্সার লাইসেন্স কাগজপত্রসহ টাকা পড়ে ছিল। লাশের গলায় ডান পাশে ছুরির গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে কোন পেশাদার খুনি সুপরিকল্পিত ভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে। পরিবারের লোকজন জানায় দুলালের সাথে কারো কোন টাকা পয়সা বা সম্পদ নিয়ে কোন দন্ড নেই। আমরা আমার ভাইয়ের হত্যাকারীর অবিলম্বে গ্রেফতার করে কঠিন শাস্তি দেখতে চাই।
সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আবুল হাসনাত খান জানান, হত্যাকান্ডটি পূর্ব পরিকল্পিত তবে কারণ এখনও উদ-ঘাটন করা সম্ভব হয়নি। তদন্ত চলছে, অচিরেই এর রহস্য উম্মচনসহ জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000