বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১৮ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

নীলফামারীর সৈয়দপুরে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে এক রিক্সাচালককে খুন

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে এক রিক্সাচালককে ছুরিকাঘাতে হত্যা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা।


সোমবার (৯ আগষ্ট) সকাল সাড়ে ছয় টায় শহরের নতুন বাবু পাড়া সানাউল্লাহ সড়কে পড়ে থাকা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত রিক্সাচালকের নাম দুলাল মন্ডল (৪২)। সে সৈয়দপুরের পাশ্বর্বতী দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ডাঙ্গারহাট চকমানিকপাড়ার মকবুল হোসেনের ছেলে।
জানা যায়, দুলাল মন্ডল প্রতিদিন সন্ধ্যায় রিক্সসা নিয়ে বের হয়ে সারা রাত শহরে ভাড়া মেরে সকাল ৭টা থেকে ৮টার মধ্যে বাড়ি ফেরে। গতকাল ও রবিবার রাতেও সে সৈয়দপুর শহরে রিক্সসা নিয়ে আসে। সকালে তার লাশ পাওয়া গেছে। এলাকাবাসী জানায়, সকালে মহল্লায় রাস্তায় রক্তাক্ত অবস্থায় একব্যক্তিকে পড়ে থাকতে দেখে। তার পাশেই একটি রিক্সা রাখা ছিল। যাতে রক্ত লেগে আছে। এইদিকে লাশের ডান হাতে একটি ছুরি এবং বাম হাতে মোবাইল ও রিক্সার লাইসেন্স কাগজপত্রসহ টাকা পড়ে ছিল। লাশের গলায় ডান পাশে ছুরির গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে কোন পেশাদার খুনি সুপরিকল্পিত ভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে। পরিবারের লোকজন জানায় দুলালের সাথে কারো কোন টাকা পয়সা বা সম্পদ নিয়ে কোন দন্ড নেই। আমরা আমার ভাইয়ের হত্যাকারীর অবিলম্বে গ্রেফতার করে কঠিন শাস্তি দেখতে চাই।
সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আবুল হাসনাত খান জানান, হত্যাকান্ডটি পূর্ব পরিকল্পিত তবে কারণ এখনও উদ-ঘাটন করা সম্ভব হয়নি। তদন্ত চলছে, অচিরেই এর রহস্য উম্মচনসহ জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000