মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

নীলফামারীর সৈয়দপুরে তাবলীগের সাথীর প্রাণ গেলো ট্রাক চাপায়

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে ট্রাক চাপায় তাবলীগ জামায়াতের এক সাথী নিহত হয়েছে। ৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৬ টায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের সৈয়দপুর-পার্বতীপুর সড়কের চৌমুহনী বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম আব্দুল ওয়াহাব (৩২)। তিনি নরসিংদী জেলার সোনাতলার মতিয়ার রহমানের ছেলে।

জানা যায়, চৌমুহনী বাজার মসজিদে তাবলীগের চিল্লায় জামায়াতের সাথে এসেছিলেন। সকালে বাজারে এসে দাওয়াতি কাজ করে ফেরার সময় ট্রাকটি দ্রুত গতিতে এসে পিছন থেকে ধাক্কা দেয়।

এতে ৫ জন পথচারী দাওয়াতি সাথী ছিটকে পড়ে। তখন অবস্থা বেগতিক দেখে পালাতে গিয়ে নিহত ব্যক্তিকে চাপা দেয় ট্রাকটি। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। আহত অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকাবাসী ছুটে এসে ট্রাকসহ চালককে আটক করেছে। চালকের নাম রুবেল (২২)। তিনি নওগাঁ জেলার মহাদেবপুরের বিরনগ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। পুলিশ খবর পেয়ে চালককে আটক ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে এসেছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, আটক চালকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে নরসিংদীতে পরিবারের কাছে পাঠানোর ব্যাবস্থা করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000