বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

নীলফামারীর সৈয়দপুরে জাতীয়পাটি প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে জাতীয়পাটির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।



শনিবার (১জানুয়ারী) রাতে শেরে বাংলা রোডের অস্থায় দলীয় কার্যালয়ের সামনে থেকে র্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে সমবেত হয়।

দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌর জাতীয়পাটি আহবায়ক ও বিশিষ্ট ঠিকাদার আলহাজ্ব জয়নাল আবেদীন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয়পাটি আহবায়ক সৈয়দপুর ইকু গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক। এ সময় আরো উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌর জাতীয়পাটি সদস্য সচিব আলতাফ হোসেন, উপজেলা জাতীয়পাটি সদস্য সচিব জি এম কবির মিঠু, উপজেলা সেচ্ছাসেবক পাটির আহবায়ক সফিউল আলম সুজন, জেলা যুবসংহতির সভাপতি রওশন মাহানামা, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ভুট্টু, লাকী বসুনিয়া সহ স্হানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলা জাতীয়পাটি আহবায়ক ও ইকু গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক বলেন জাতীয়পাটি প্রতিষ্ঠাতা মরহুম সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ। সফল রাষ্ট্র নায়কের রুহের মাগফেরাত কামনা করছি। উন্নয়ন মানেই এরশাদ। জাতীয়পাটি শাসনামলে দেশে ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে। আবার জাতীয়পাটি ক্ষমতা গেলে দেশে এরশাদের অসম্পূন কাজ সম্পন করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000