বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

নীলফামারীর সৈয়দপুরে চোরাই মোটর সাইকেলসহ দুইজন গ্রেফতার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরির অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।



বুধবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট দর্জিপাড়া থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চাঁদপুরের কঁচুয়া উপজেলার লক্ষীপুর রহিমনগর বাজার এলাকার মাওলানা মো. হারুণ অর-রশিদের ছেলে জাহিদুল ইসলাম শুভ (৩০) ও কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট দর্জিপাড়ার মৃত. ওয়াহেদ আলীর ছেলে মনিরুজ্জামান (৩০)। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৪ ডিসেম্বর গভীর রাতে সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকার বাসিন্দা মৃত. হাজী নঈম উদ্দিনের ছেলে মো. আকরামের (৪০) বাজাজ পালসার ১৫০ সিসি’র মোটর সাইকেলটি তাঁর বাড়ি থেকে চুরি যায়। তিনি এ চুরির ঘটনায় সৈয়দপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

তদন্তকারী কর্মকর্তা ও সৈয়দপুর থানার উপ-পরিদর্শক সাহিদুর রহমান গোপন সূত্রে খবর পেয়ে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে চুরির সাথে জড়িত থাকা সন্দেহে জাহিদুল ইসলাম শুভকে (৩০) শহরের ঢেলাপীর উত্তরা আবাসন ঈদগাহ্ মাঠ থেকে আটক করেন। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী কিশোরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উল্লেখিত এলাকার ক্রেতা মনিরুজ্জামান সোহাগের বাড়ি থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন গ্রেফতার জাহিদুল ইসলাম শুভ আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। চোর ও ক্রেতাসহ দুইজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000