সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১৪ অপরাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

নীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ জাকির হোসেন, নীলফামারি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে ৪ কেজি গাঁজাসহ এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর নীলফামারী জেলা কর্তৃপক্ষ। গ্রেফতার যুবকেরা নাম মো. জাহাঙ্গীর আলম (৩০)। সে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের যোগড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।



বুধবার সকাল ৯টায় সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজারের অদূরে সৈয়দপুর-রংপুর মহাসড়কের ইনতেফা কীটনাশক অফিসের সামনে থেকে তাকে আটকরা হয়। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহণে তল্লাশি চালিয়ে জাহাঙ্গীরের হেফাজত থেকে উল্লেখিত পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় স্টাফ সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন জানান, জেলা অফিসের পরিদর্শক শফিকুল ইসলাম, উপপরিদর্শক এনামুল হক, সহকারী উপপরিদর্শক অচিক দাসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর-রংপুর মহাসড় অভিযান পরিচালনা করা হয়।

এতে শ্যামলী পরিবহণের ঢাকা মেট্রো-ব-১৫০৬৭১ এর এইচ-৪ নং সিটের যাত্রীর পায়ের কাছে রাখা ট্রাভেল ব্যাগে পলিপ্যাকে কচটেপ দিয়ে মোড়ানো দুইটি পোটলা পাই। এতে দুই কেজি করে মোট চার কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা ছিল। যার মূল্য ১ লাখ ৬০ হাজার টাকা।

এই বেআইনী পন্য বহনের কারনে বাহক জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করেছে। পরে তাকে গ্রেফতার করে সৈয়দপুর থানায় সোপর্দ এবং পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে এই ব্যাপারে এজাহার দায়ের করা হয়েছে। মামলা নং ২২।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, বিকালে লিখিত এজাহারের প্রেক্ষিতে জব্দ মাদকসহ গ্রেফতারকৃত আসামী জাহাঙ্গীর কে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000