শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুরে কাশিরাম ইউনিয়ন জাপা’র সম্মেলনে নাজিমুল সভাপতি ও জিয়া সাধারণ সম্পাদক মনোনীত

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে কাশিরাম ইউনিয়ন জাপা’র সম্মেলনে নাজিমুল সভাপতি ও জিয়া সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।



জাতীয় পার্টি নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) বিকাল ৫ টায় ইউনিয়নের হুগলীপাড়া একরামিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আদেলুর রহমান আদেল।

সম্মানিত আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাকের পার্টির নীলফামারী জেলা সভাপতি লানচু হাসান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জাপা’র আহ্বায়ক ঠিকাদার আলহাজ্ব জয়নাল আবেদীন, সদস্য সচিব জি এম কবির মিঠু, যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ।

সম্মেলনে উপস্থিত নেতাকর্মী সমর্থকদের সর্বসম্মতিতে ইউনিয়ন জাপা’র সভাপতি মনোনীত হয়েছেন নাজিমুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে দুইজনের নাম প্রস্তাব করা হয়। এতে ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ অধিকাংশ সদস্যরা হাত তুলে জিয়াউর রহমানের প্রতি সমর্থন ব্যক্ত করে। ফলে তাকে সাধারণ সম্পাদক এবং অপরব্যক্তি এমদাদুল কে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষনা করেন প্রধান অতিথি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান আদেল এমপি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ ছিলেন দেশের অসহায় দরিদ্র ছিন্নমূল মানুষের প্রতি অত্যন্ত দয়াবান এবং দায়িত্বশীল। সেই কারনে তিনি কৃষক শ্রমিক মজুর কামার কুমার গাঁও গ্রামের সহজ সরল মানুষগুলোকে নিয়ে গড়ে তুলেছিলেন এই সংগঠন। শহুরে রাজনীতি নয় তিনি করতেন গ্রামবাংলার রাজনীতি।

এমপি আদেল বলেন, বাংলাদেশের উন্নয়নের পথিকৃৎ এইচ এম এরশাদের মূল উদ্দেশ্যই ছিল তৃনমূল পর্যায়ে শহরের মত করে উন্নত সুযোগ সুবিধা নিশ্চিতের মাধ্যমে সমভাবে মানুষের জীবন মানের উন্নয়ন সাধন করা। এজম্যই তিনি বলেছিলেন “৬৮ হাজার গ্রাম বাঁচলে, বাংলাদেশ বাঁচবে।” তাঁর এই মনোভাব এবং সে অনুযায়ী জনগনের সুখেদুঃখে গ্রামেগঞ্জে ছুটে গিয়ে সহায়তা প্রদানের নজির রাখায় ‘পল্লীবন্ধু’ উপাধিতে ভুষিত করেছে দেশবাসী।

একইভাবে তিনি ছিলেন ইসলামপ্রিয় নেতা। তাই তিনি রাষ্ট্র ধর্ম ইসলাম ঘোসণা দিয়েছিলেন। শুক্রবার সাপ্তাহিক ছুটি এবং মসজিদের বিদ্যুৎ বিল মওকুফ করেছিলেন। তাঁর সেই জনদরদী চেতনা ও ইসলামী আদর্শ ধারণ করে আমরা জাপা’র সৈনিক হয়ে জনসেবায় নিয়োজিত আছি। আপনারা আমাদের সাথে থাকবেন। স্থানীয়ভাবে জাতীয় পার্টিকে শক্তিশালী করবেন। নব মনোনীত সভাপতি সাধারণ সম্পাককে সহযোগীতা করবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000