বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩২ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকান্ডে দুইটি অটো পার্টস দোকান ও ধান মিল পুড়ে ছাই

মোঃজাকির হোসেন , নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে নীলফামারীর সৈয়দপুরে মালামালসহ ৪ টি দোকান পুড়ে গেছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধায় কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সামান্য পূর্বদিকে আদানী মোড় (চাচা-ভাতিজার মোড়) এলাকায় সংঘটিত এই অগ্নিকান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।



জানা যায়, মাগরিবের নামাজের আযানের সাথে সাথেই সৈয়দপুর-রংপুর মহাসড়কের সংলগ্ন আমিনুল ইসলামের ধান মিল থেকে আগুনের সূত্রপাত হয়। যা দ্রুতই পাশের ভেলুর খড়ির গোলা ও ভাংড়ির দোকান এবং আতাউর রহমান ও আইয়ুব আলীর অটো পার্টস দোকানে ছড়িয়ে পড়ে।

খড়ি, ভাংড়ির মধ্যের দাহ্য সামগ্রী, ধান মিলের খড় ও তুষ এবং পার্টস দোকানের প্লাষ্টিক ও অন্যান্য দাহ্য পদার্থের কারনে আগুন তীব্র বেগে জ্বলে উঠে। এতে স্বল্প সময়েই আগুনের লেলিহান শিখায় সব কিছু ভস্মিভূত হয়ে যায়।

খবর পেয়ে আধা ঘন্টার মধ্যেই সৈয়দপুর ফায়ার সার্ভিসের দুইটি ও নীলফামারীর একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে আগুনের হাত থেকে অন্যান্য দোকানগুলো রক্ষা পায়। এসময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

নীলফামারী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তদন্ত পূর্বক প্রকৃত পরিমান নির্ধারণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000