সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

নীলফামারীর ডিমলা উপজেলায় দরিদ্র অসহায় বন্যার্তদের মাঝে জামায়াতে ইসলামীর ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ জাকির হোসেন, নীলফামারি প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর জেলার ডিমলা উপজেলায় উজান থেকে নেমে আসা ঢলে খরস্রোতা তিস্তা নদী বেসামাল হয়ে পড়েছে। এতে ৯ নং টেপাখড়িবাড়ি ইউনিয়নের স্বপন বাঁধ ভেঙে ৯ নং ওয়ার্ড দঃ খড়িবাড়ি এলাকার প্রায় ১৫০ পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।



(১৯ জুন) শনিবার বিকালে ডিমলা উপজেলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যার্ত পানিবন্দি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম।

এ সময় প্রধান অতিথি বলেন, “দেশের মানুষ আজ কঠিন পরীক্ষার দ্বারে। ভয়াবহ বন্যায় বাড়ি-ঘর, আবাদি ফসল, গবাদি পশু, হাঁস-মুরগি, পুকুরের মাছসহ অপুরণীয় ক্ষতি সাধিত হয়েছে। বন্যার্ত মানুষের যখন ত্রাহি ত্রাহি অবস্থা, বাঁচাও বাঁচাও চীৎকার রব শোনা যাচ্ছে, ঠিক তখন আমাদের দেশের কিছু হাইব্রিড পাতি নেতা আখের গোছাতে ব্যস্ত। এটা জাতির জন্য খুবই দুঃখজনক।

তিনি আরো বলেন, যে কোনো দুর্যোগে জামায়াতে ইসলামী জনগণের পাশে থাকে। গণমানুষের প্রিয় সংগঠন জামায়াত সকল দুর্যোগে সাধ্যানুযায়ী ত্রাণ সহায়তা নিয়ে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় জামায়াতে ইসলামীর পক্ষ থেকে নীলফামারী জেলার ডিমলা উপজেলার বন্যা কবলিত এলাকায় ত্রাণ সহায়তা নিয়ে আমরা বানভাসী মানুষের পাশে এসেছি। আমরা ১২০টি দরিদ্র-অসহায় পরিবারের মাঝে শুকনো খাবারের প্যাকেট বিতরণ করেছি।

আর্ত-পীড়িত অসহায় মানুষের পাশে দাঁড়ানো রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের নির্দেশ। তাই সমাজের বিত্তশালী ও হৃদয়বান সকল মানুষের উচিত দরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসা। জামায়াতে ইসলামী সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও জামায়াতে ইসলামী সমাজের সকল মানুষের সুখে-দুখে পাশে থাকবে ইনশাআল্লাহ।”

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা শাখার সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার, জেলা সহকারী সেক্রেটারি জনাব আনোয়ারুল ইসলাম, ডিমলা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওলানা মুজিবুর রহমান, ডিমলা উপজেলা জামায়াতের আমীর উপাধ্যক্ষ মহিউর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন শাখা জামায়াতের নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000