সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

নীলফামারীতে বিয়ে মেনে না নেয়ায় কিশোরের আত্মহত্যা

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজের পছন্দের মেয়েকে করা বিয়ে পরিবার মেনে না নেয়ায় আত্মহত্যা করেছে সদ্য এসএসসি পাশ এক কিশোর।



শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় নীলফামারীর সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত কিশোরের নাম রিফাত (১৬)। সে ওই এলাকার কর্ণেল তাহের সড়কের রেলওয়ে কোয়াটারের বাসিন্দা মো: জাহাঙ্গীর আলমের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, সকলের অগোচরে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় টের পেয়ে দ্রুত নামিয়ে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। দায়িত্বরত চিকিৎসক রোগীর অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে যাওয়ার পথেই রিফাত মারা যায়। পরে লাশ নিজ বাড়িতে নেয়া হয়।

এলাকাবাসীরা জানান, রিফাত এবার (২০২২ সালে) সৈয়দপুর লায়ন্স স্কুল থেকে এসএসসি পাশ করেছে। মাত্র দুই মাস হলো সহপাঠী শহরের পুরাতন বাবুপাড়ার এক মেয়েকে বিয়ে করেছে। কিন্তু বয়স না হতেই ও পরিবারের অমতে বিয়ে করায় বাবা-মা মেনে নেয়নি। এনিয়ে বেশ কলহ চলছিল। এরই মাঝে সে আত্মহত্যা করে বসলো।

খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ছেলেটা যেহেতু বিবাহিত। তাই তার স্ত্রীর দিক থেকে কোন অভিযোগ না থাকলে অপমৃত্যু মামলা করে লাশ দাফনের জন্য পরিবারকে অনুমতি দেয়া হবে। আর যদি অভিযোগ করে তাহলে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হবে।

এ খবর লেখা পর্যন্ত কোন অভিযোগ না থাকায় লাশ,পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000