শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

নীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারী সদর উপজেলার দারোয়ানি রেলক্রসিং এ খুলনা থেকে চিলাহাটিগামী সিমান্ত এক্সপ্রেস ট্রেনের সাথে যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষে ৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন।



বুধবার (২৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের দারোয়ানি স্টেশন বাজার এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দারোয়ানী এলাকার ধনীপাড়ার আশরাফ আলীর স্ত্রী শেফালি বেগম (৪০) একই এলাকার মোশাররফ হোসেন বদির স্ত্রী রুমানা বেগম (২৫), সাহেরা বেগম (৩০) এবং আরমান হোসেনের স্ত্রী মিনারা আকতার (২২)।

স্থানীয়রা জানান, উত্তরা ইপিজেডের কর্মীরা কর্মস্থানে যাওয়ার সময় অরক্ষিত দারোয়ানি রেলগেটে পৌঁছালে খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেসের সাথে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান শেফালী বেগম।নীলফামারীর সদর হাসপাতালে মারা যান সাহেরা বেগম ও রুমানা বেগম। গুরুতর আহত ৩ জন নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অন্যরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যািয়ার পথে মারা যায় মিনারা বেগম।

নীলফামারীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন ইনচার্জ মিরাজুল ইসলাম জানান, সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে এবং দুর্ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করি। আহতদের হাসপাতালে পাঠাই এবং হাসপাতালে ২ জন মারা যান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000