শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৩১ অপরাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

নীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারী সদর উপজেলার দারোয়ানি রেলক্রসিং এ খুলনা থেকে চিলাহাটিগামী সিমান্ত এক্সপ্রেস ট্রেনের সাথে যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষে ৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন।



বুধবার (২৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের দারোয়ানি স্টেশন বাজার এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দারোয়ানী এলাকার ধনীপাড়ার আশরাফ আলীর স্ত্রী শেফালি বেগম (৪০) একই এলাকার মোশাররফ হোসেন বদির স্ত্রী রুমানা বেগম (২৫), সাহেরা বেগম (৩০) এবং আরমান হোসেনের স্ত্রী মিনারা আকতার (২২)।

স্থানীয়রা জানান, উত্তরা ইপিজেডের কর্মীরা কর্মস্থানে যাওয়ার সময় অরক্ষিত দারোয়ানি রেলগেটে পৌঁছালে খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেসের সাথে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান শেফালী বেগম।নীলফামারীর সদর হাসপাতালে মারা যান সাহেরা বেগম ও রুমানা বেগম। গুরুতর আহত ৩ জন নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অন্যরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যািয়ার পথে মারা যায় মিনারা বেগম।

নীলফামারীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন ইনচার্জ মিরাজুল ইসলাম জানান, সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে এবং দুর্ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করি। আহতদের হাসপাতালে পাঠাই এবং হাসপাতালে ২ জন মারা যান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000