বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

নীলফামারির সৈয়দপুরে জেলা পরিষদের পক্ষ থেকে ২২০ জন দুস্থের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনাকালীন ত্রাণ সহায়তা হিসেবে নীলফামারী জেলা পরিষদের পক্ষ থেকে দুস্থ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।



জেলার বিভিন্ন উপজেলায় বিতরণ ধারাবাহিকতায় ৮ ডিসেম্বর বুধবার সন্ধায় সৈয়দপুরে ২২০ জনকে এই সহায়তা দেয়া হয়েছে। সৈয়দপুর শহরের রেলওয়ে অফিসার্স কলোনীতে জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আব্দুল গফুর সরকার।

প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শামিম চৌধুরী।
জেলা পরিষদ সূত্রে জানা যায়, এর আগে বুধবার সকালে ১০টায় ডোমার ২৯০, ১১টায় ডিমলায় ৩৩০, দুপুর ১ টায় জলঢাকায় ২৮০, বেলা ২ টা ৩০ মিনিটে কিশোরগঞ্জে ২৩৩ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে। আগামীকাল ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে নীলফামারী সদরে ৭১০ জনকে এই ত্রাণ দেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000