শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

নিজের যোগ্যতাকে কাজে লাগিয়ে এলাকাকে এগিয়ে নিতে হবে-মজিবুর রহমান

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের নবাগত জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, বিশ্বনাথ উপজেলায় সমস্যা রয়েছে তেমনি সম্ভাবনাও রয়েছে। আমরা উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুশিল সমাজ, সাংবাদিকবৃন্দ ও উপজেলার সকল নাগরিকবৃন্দ একসাথে মিলে সম্ভাবনার জায়গা থেকে কাজ করে বিশ্বনাথ উপজেলাকে সুন্দর করে গড়ে তুলবো।
তিনি বলেন, নিজের মেধা ও যোগ্যতা দিয়ে কাজ করে নিজ নিজ এলাকাকে এগিয়ে নিতে হবে।



তিনি রোববার ৬ ফেব্রুয়ারী বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশ্বনাথ উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও সূধিজনদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময়ে বক্তারা বলেন, বাসিয়া নদীরপাড়ের অবৈধ্য স্থাপনা উচ্ছেদ, বিশ্বনাথ-জগন্নাথপুর রোড, বিশ্বনাথ-সিঙ্গেরকাছ রোড সংস্কারের ধীর গতি, পৌর শহরের ময়লা আবর্জনা ব্যবস্থাপনাসহ বেশ কিছু সমস্যার কথা তুলে ধরেন। বক্তব্যের প্রেক্ষিতে জেলা প্রশাসক এসব সমস্যা দ্রুত সমাধানের আশ্বাস দেন। পাশাপশি কৃষি ও সবজিতে সমৃদ্ধ উপজেলাকে কৃষি ক্ষেত্রে আরও এগিয়ে নেয়ার প্রকল্প গ্রহণ করা হবে বলে তিনি জানান। পাশাপাশি তিনি উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স স্থাপনে দ্রুত কাজ করা হবে বলে আশ্বাস দেন। এসময় জেলা প্রশাসক মো. মজিবর রহমান উপজেলায় শিল্পকলা একাডেমির ভবন নির্মানে ২ লক্ষ টাকা বরাদ্ধ দেন এবং স্থানও পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আসমা জাহান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য অফিসার ডা. আব্দুর রহমান মুসা, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, উপজেলা প্রকৌশলী মো. আবু সাঈদ, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক আশিক আলী, নবীন সোহেল।

এর পূর্বে জেলা প্রশাসক বিশ্বনাথ থানা কম্পাউন্ড পরিদর্শন করেন। পরে তিনি উপজেলা ভুমি অফিস ও উপজেলায় নির্মানাধিন ভবনগুলো পরিদর্শন করেন। বিকেল ৫টায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় উপজেলার অলংকারি ইউনিয়নের ৩য় পর্যায়ে নির্মাণাধীন গৃহ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আসমা সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) খায়রুল আমিন আজাদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, আব্দুর রাজ্জাক, কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়াসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000