বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

নিজের বাসায় হাসপাতালের বেড নিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক রংপুর মেডিকেল কলেজের চিকিৎসক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোগীর শয্যা নিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর তোপের মুখে পড়েছেন হাসপাতালের এক চিকিৎসক।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হেমাটোলজি বিভাগের মেডিকেল অফিসার ডাঃ একেএম শাহীনুর রহমান ভ্যানে করে হাসপাতালের একটি বেড নিয়ে যাচ্ছিলেন। মেডিকেল পূর্বগেট এলাকায় স্থানীয়রা ভ্যানটিকে আটক করে ওই চিকিৎসকের বিরুদ্ধে সরকারী সম্পদ পাচারের অভিযোগ তোলেন। এ ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই ভ্যানে করে আবার হাসপাতালে বেডটি ফেরত পাঠানো হয়।

ডাঃ একেএম শাহীনুর রহমান বলেন, আমার মা গুরুতর অসুস্থ্য অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৩০নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। তাই ওই ওয়ার্ডের ইনচার্জ ও স্টোর কিপারের লিখিত সম্মতিক্রমে নিজ জিম্মায় একটি রোগীর বিছানা মায়ের চিকিৎসার জন্য পূর্বগেট এলাকার বাসায় নিয়ে যাচ্ছিলাম। স্থানীয়রা হট্টগোল করলে আমি রোগীর বিছানাটি আবার ৩০নং ওয়ার্ডে ফেরত দেই।

রমেক হাসপাতালের পরিচালক ডাঃ রেজাউল করিম বলেন, ঘটনার সাথে যেহেতু মানবিক বিষয় জড়িত রয়েছে তাই ওই চিকিৎসকসহ সংশ্লিষ্টদের সতর্ক করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000