বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

নারায়ণগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রেফতার ৮

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

আলোকিত ডেস্ক থেকে সফিকুল ইসলাম রাজাঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের কর্ণগোপ এলাকায় হাশেম ফুড অ্যান্ড বেভারেজের জুস উৎপাদন কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
আজ শনিবার (১০ জুলাই) নারায়ণগঞ্জের রুপগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্ত কারখানা পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ কথা জানান। তবে গ্রেফতারকৃতদের নাম জানা যায় নি।
এদিকে, স্থানীয় সূত্র জানায়, সজীব গ্রুপের সিইওকে গ্রেফতার করেছে পুলিশ। সজীব গ্রুপের সিইও শাহেনশাহ আজাদ; এই গ্রুপেরই কারখানা হাসেম ফুডস। সেখানে সিজান জুস, নসিলা, ট্যাং, কুলসন ম্যাকারনি, বোর্নভিটার মতো জনপ্রিয় সব খাদ্যপণ্য তৈরি হত।
শনিবার বেলা দেড়টার দিকে ঢাকার ফার্মগেইটের সিজান পয়েন্টে সজীব গ্রুপের অফিস থেকে শাহেনশাহ আজাদকে একটি গাড়িতে তুলে নেওয়া হয়।
কালো রঙের একটি মাইক্রোবাসে তুলে সজীব গ্রুপের সিইওকে নিয়ে যেতে দেখেছেন সেখানে উপস্থিত সাংবাদিকরা।

ভবনের নিরাপত্তাকর্মী মো. শাহাবুদ্দিন বলেন, উনারা ডিবির লোক বলে পরিচয় দিয়েছেন। স্যারকে (শাহেনশাহ আজাদ) নিয়ে গেছেন।

আরেক নিরাপত্তা কর্মী নুরুল ইসলাম বলেন, প্রথমে একজন আসে এবং কয়টি লিফট-সিঁড়ি আছে জানতে চায়। তারা ১০ থেকে ১৫ মিনিট ছিল এবং লিফটে উঠে স্যারকে ধরে নিয়ে যায়।

উপস্থিত ডিবি কর্মকর্তাদের কাছে বিষয়টি নিয়ে জানতে চাইলে ‘এখন নয়’ বলে এড়িয়ে যান তারা।

রূপগঞ্জের হাসেম ফুডস কারখানায় অগ্নিকা-ের পর সেখানে ত্রুটিপূর্ণ অগ্নিনির্বাপণ ব্যবস্থা, জরুরি নির্গমন পথে তালা লাগানোর বিষয়টি প্রকাশ পায়। কারখানাটিতে শিশু শ্রমিক ব্যবহারের বিষয়টিও হয়েছে প্রকাশ্য।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000