শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

নাজিরবাজারে খান ট্রেনিং একাডেমিতে ফ্রি সেমিনার অনুষ্ঠিত

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশিষ্ঠ শিক্ষানুরাগী, সমাজসেবক, যুক্তরাজ্য প্রবাসি হাফিজ জিলু খান পরিচালিত সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার নাজির বাজারে খান মার্কেটস্থ খান ট্রেনিং একাডেমীতে ১৫৫ জন শিক্ষার্থীর অংশ গ্রহনে কারিগরি শিক্ষার ২য় ব্যাচ এর উদ্বোধনী আলোচনা সভা ও ফ্রি সেমিনার শুক্রবার ২৭ মে সম্পন্ন হয়েছে।



কুরুয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল আক্তার আলীর সভাপতিত্বে ও খান ট্রেনিং একাডেমীর পরিচালক ও প্রশিক্ষক জুনায়েদ আহমেদ তালুকদার এর সঞ্চালনায় কম্পিউটার, সেলাই, ইলেকট্রিক ও স্পোকেন ইংলিশ কোর্স এর আলোচনা সভা ও ফ্রি সেমিনারে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাফরাবাদ হাই স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মো. আব্দুল মুক্তাদির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খান ট্রেনিং একাডেমির ভাইস চেয়ারম্যান মো. শামসুল ইসলাম, শাহজালাল ট্রেনিং একাডেমীর প্রশিক্ষক জাহাঙ্গীর আহমদ।

অন্যান্যের মধ্যো উপস্থিত ছিলেন খান কোচিং সেন্টার ও ট্রেনিং একাডেমীর প্রশিক্ষিক সুবর্ণা বেগম ও ফারজানা বেগম, স্পোকেন কোর্স এর প্রশিক্ষক শামীম আহমেদ, সংগঠক জামাল আহমদ, ফরিদ আলী, শানুর আহমেদ, ফয়সাল ইসলাম, লুৎফর আহমেদ প্রমুখ । অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন একাডেমির ছাত্র মাহদি হাসান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000